ফ্যাশন ডিজাইনার মাসাবা গুপ্তার আনারকলিতে কারিনা কাপুর
ফ্যাশন ডিজাইনার মাসাবা গুপ্তার আনারকলিতে কারিনা কাপুরছবি: ভাইরালভায়ানির ইনস্টাগ্রাম হ্যান্ডল

নিজের গর্ভাবস্থা নিয়ে কখনো রাখঢাক করেননি বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। এমনকি প্রথমবার গর্ভাবস্থায় মনীশ মালহোত্রার পোশাক গায়ে ল্যাকমে ফ্যাশন উইকের মঞ্চ আলোকিত করেছিলেন বলিউডের নবাবপত্নী। আবার মা হতে চলেছেন কারিনা। এবারও তিনি খোলামেলা। নেই কোনো লুকোছাপা।

default-image

সম্প্রতি এক গোলাপি আনারকলি গায়ে বলিউডের বেবো নেট দুনিয়া সরগরম করেছেন। কারিনার পাশাপাশি এই গোলাপি আনারকলি সমানভাবে চর্চায় উঠে এসেছে। এই পোশাকের ডিজাইনার থেকে দাম—সবকিছু এখন খোলাসা হয়েছে।

বিজ্ঞাপন

কারিনা দ্বিতীয়বার মা হওয়ার পর প্রায়ই তাঁর আবেগ সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যক্ত করেন। এবার তিনি সবার নজর কাড়লেন এক গোলাপি পোশাক গায়ে। এই পোশাক গায়ে কারিনার সৌন্দর্যে ঘায়েল নেট জনতা। কারিনার এই গোলাপি আনারকলি পোশাকটির ডিজাইনার মাসাবা গুপ্তা। গোলাপি আনারকলির সঙ্গে ম্যাচিং গোলাপি চুরিদার পরেছিলেন বলিউডের বেবো।

default-image

কম্ব ফয়েল প্রিন্টেড ক্রেপি টার্টেলনেক এই গোলাপি রঙের আনারকলির দামও ফাঁস হয়েছে। জানা গেছে মাসাবার ডিজাইন করা পোশাকটির দাম ভারতীয় মুদ্রায় ২৫ হাজার রুপি। নবাবপত্নীর কাছে এই দাম নেহাতই নস্যি। তবে মাসাবার ডিজাইন করা এই সাবেকি পোশাক নেট দুনিয়ায় রীতিমতো উষ্ণতা ছড়াচ্ছে।

মন্তব্য পড়ুন 0