স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের নতুন সভাপতি শওকত, সা. সম্পাদক সাব্বির

স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।
স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের ১১১ সদস্যের পূর্ণাঙ্গ কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়েছে। এতে শওকত হোসেন (রূপালী ব্যাংক) সভাপতি এবং সাব্বির আহমেদ (জনতা ব্যাংক) সাধারণ সম্পাদক হয়েছেন।

গত বৃহস্পতিবার সন্ধ্যায় স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের পূর্ণাঙ্গ এ কমিটি ঘোষণা করা হয়। আগামী দুই বছর নতুন কমিটি দায়িত্ব পালন করবে।

স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব কথা বলা হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, কমিটির সহসভাপতি মনোনীত হয়েছেন মো. আক্কাস আলী(সোনালী ব্যাংক), মো. ফেরদৌস আলম (বাংলাদেশ ব্যাংক), মো. শামীম হোসেন (অগ্রণী ব্যাংক), মো. রিয়াজুল ইসলাম রিয়াজ (রূপালী ব্যাংক); যুগ্ম সাধারণ সম্পাদক মারুফ জামান কল্লোল (অগ্রণী ব্যাংক), বি এম মনির হোসেন (রূপালী ব্যাংক), সরদার মো. রাসেল (অগ্রণী ব্যাংক); সাংগঠনিক সম্পাদক মো. ইয়াসিন (জনতা ব্যাংক), সজীব সরদার (রূপালী ব্যাংক), মো. আলমগীর হোসেন (রূপালী ব্যাংক); প্রচার সম্পাদক জসীম রেজা (অগ্রণী ব্যাংক), দপ্তর সম্পাদক আনিছুর রহমান (রূপালী ব্যাংক), পাঠাগার সম্পাদক মো. সাইফুল ইসলাম (অগ্রণী ব্যাংক), সাংস্কৃতিক সম্পাদক লায়লা কাজী (অগ্রণী ব্যাংক), নির্বাহী সদস্য শংকর তালুকদার (বেসিক ব্যাংক), পরিমল (অগ্রণী ব্যাংক), শামছুল হক জিদান (কৃষি ব্যাংক) ও নজরুল ইসলাম (বিডিবিএল)।

একই সঙ্গে অগ্রণী ব্যাংকের ইউনিট কমিটি ঘোষণা করা হয়েছে। এতে মো. জাকির হোসেন সভাপতি ও মাহফুজুর রহমান জুয়েলকে সাধারণ সম্পাদক করা হয়েছে।