স্টেট ইউনিভার্সিটি সাংবাদিক সমিতির নেতৃত্বে সুপ্রিয় সিকদার-গোলাম ওয়াদুদ

বেসরকারি স্টেট ইউনিভার্সিটি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠন করা হয়েছে। ছবি: বিজ্ঞপ্তি
বেসরকারি স্টেট ইউনিভার্সিটি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠন করা হয়েছে। ছবি: বিজ্ঞপ্তি

স্টেট ইউনিভার্সিটি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (সুজা) নতুন কমিটি গঠন করা হয়েছে। অনলাইন নিউজ পোর্টাল উত্তরাধিকার ৭১ নিউজের স্টাফ রিপোর্টার সুপ্রিয় সিকদারকে সভাপতি ও মোবাইল নিউজ অ্যাপ সন্দেশ ৩৬০–এর সহসম্পাদক গোলাম ওয়াদুদ ভিভিডকে সাধারণ সম্পাদক করে ১৭ সদস্যের কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।

আজ মঙ্গলবার (৫ নভেম্বর) দুপুরে রাজধানীর কলাবাগানে স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশের বিজয় ক্যাম্পাসের মিলনায়তনে কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

স্টেট ইউনিভার্সিটি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, এক বছর মেয়াদি এই কমিটি ঘোষণা করেন স্টেট ইউনিভার্সিটির জার্নালিজম, কমিউনিকেশন অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের উপদেষ্টা অধ্যাপক রোবায়েত ফেরদৌস।

স্টেট ইউনিভার্সিটির সহ-উপাচার্য অধ্যাপক ড. আনোয়ারুল কবীর নতুন কমিটিকে ফুল দিয়ে বরণ করে নেন। ছবি: বিজ্ঞপ্তি
স্টেট ইউনিভার্সিটির সহ-উপাচার্য অধ্যাপক ড. আনোয়ারুল কবীর নতুন কমিটিকে ফুল দিয়ে বরণ করে নেন। ছবি: বিজ্ঞপ্তি

কমিটির অন্য সদস্যরা হলেন সহসভাপতি প্রণব সাহা (রাইজিং বিডি), সহসভাপতি গোলাম আনোয়ার (আন্দোলন ৭১ নিউজ), যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবিব মানিক (আন্দোলন ৭১ নিউজ), সাংগঠনিক সম্পাদক সোহেল রেজা (দৈনিক টেলিগ্রাম), সহসাংগঠনিক সম্পাদক আমিনা বেগম রিন্তি (বিজয় পত্রিকা), কোষাধ্যক্ষ ইয়াসমিন আক্তার (বাংলাদেশ পোস্ট), দপ্তর সম্পাদক সুমাইয়া জামান (সন্দেশ ৩৬০), প্রচার ও গণমাধ্যম সম্পাদক আজিমুল হক রাতিন (উত্তরাধিকার ৭১ নিউজ), উপপ্রচার ও গণমাধ্যম সম্পাদক আয়েশা সিদ্দিকা বিন্দু (জেসিএমএস টিভি), প্রকাশনা ও গ্রন্থগার সম্পাদক চৌধুরী মাহরীন তাসনিম (রাইজিং বিডি), ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক সাখাওয়াত হোসেন সৈকত (প্যাভিলিয়ন); কার্যকরী সদস্য মরিয়ম রশিদ চৌধুরী (বিজয় পত্রিকা), তামান্না কাওসার (স্পট লাইট ম্যাগাজিন), সানজিদা আক্তার মুন (বিজয় পত্রিকা), শিলা আক্তার মৌ (বিডিনিউজ ২৪)।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়টির সহ-উপাচার্য অধ্যাপক ড. আনোয়ারুল কবীর। তিনি নতুন কমিটিকে শুভেচ্ছা জানান। বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতার কথাও জানান তিনি। নতুন কমিটিকে ফুল দিয়ে বরণ করে নেন।

এ ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জার্নালিজম, কমিউনিকেশন অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের ভারপ্রাপ্ত প্রধান সাহস মোস্তাফিজ, প্রভাষক রিফাত সুলতানা, নাসরিন আক্তার, রাগিব রহমান, জেনিফার কামাল প্রমুখ।