জাফরুর সভাপতি সাজেদুল, সম্পাদক মঈনুদ্দীন

জাফরুর নতুন কমিটির সদস্যরা। ছবি: সংগৃহীত
জাফরুর নতুন কমিটির সদস্যরা। ছবি: সংগৃহীত

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন জার্নালিজম অ্যালামনাই ফোরাম অব রাজশাহী ইউনিভার্সিটির (জাফরু) নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন সাজেদুল ইসলাম খান (প্রথম ব্যাচ)। সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন মঈনুদ্দীন মিয়া (১১তম ব্যাচ)। আজ সোমবার সংগঠনটির সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, রাজধানীর পল্টনে ইকোনমিক রিপোর্টার্স ফোরাম (ইআরএফ) অডিটোরিয়ামে গত শনিবার সংগঠনের বার্ষিক সাধারণ সভায় ২৩ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটির সহসভাপতি পদে শাহনাজ সিদ্দিকী, মো. পারভেজ হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক এ কে এম ওবায়দুর রহমান, সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান, অর্থ সম্পাদক আকতারুল ইসলাম, মানবসম্পদ ও প্রশাসনবিষয়ক সম্পাদক এনায়েত করিম, যোগাযোগ ও উন্নয়ন সম্পাদক আরাফাত সিদ্দিক, ক্রীড়া সম্পাদক মেজবাহ-উল-হক, সাংস্কৃতিক সম্পাদক শাহ আলী ও জনকল্যাণ সম্পাদক জান্নাতুল বাকেয়া নির্বাচিত হয়েছেন।

কমিটির কার্যনির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন রাশেদুল হাসান, সাবরিনা শারমিন, সুশান্ত সিনহা, বরুণ সরকার, রিয়াদুল হক, রাশেদ হাসান, সাইফুজ্জামান, ফাতিউস ফাহমিদ, রায়হানুল রানা, আবু জাফর ও বহ্নি মাহবুবা।

কমিটি গঠনের আগে জাফরুর বিদায়ী কমিটির সভাপতি সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়। পারভেজ হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তৃতা করেন জাফরুর বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক হুমায়ন কবির, সহসভাপতি রুহুল কুদ্দুস খান, সদস্য মাহফুজুর রহমান, জাহাঙ্গীর আলম, মাহফুজ মিশু প্রমুখ।