কুমিল্লায় ১৯৯৮-২০০০ ব্যাচের পুনর্মিলনী ২৭ ডিসেম্বরে

কুমিল্লার ফেসবুক গ্রুপ ১৯৯৮-২০০০ ব্যাচের পুনর্মিলনী ২৭ ডিসেম্বর।
কুমিল্লার ফেসবুক গ্রুপ ১৯৯৮-২০০০ ব্যাচের পুনর্মিলনী ২৭ ডিসেম্বর।

কুমিল্লার একটি ফেসবুক গ্রুপের উদ্যোগে ‘এসো বন্ধু প্রাণের টানে’ স্লোগানকে ধারণ করে ১৯৯৮-২০০০ ব্যাচ ‘উৎসবে যাত্রা’ পুনর্মিলনী অনুষ্ঠিত হতে যাচ্ছে। আগামী ২৭ ডিসেম্বর কুমিল্লা মহানগরীর ফান টাউনে এ পুনর্মিলনী অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানে অংশগ্রহণ করতে হলে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশনের শেষ সময় ১৫ নভেম্বর। ১৯৯৮-২০০০ ব্যাচ ‘উৎসবে যাত্রা’ ব্যাচের এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব কথা বলা হয়েছে।

কুমিল্লার অন্যতম বড় ফেসবুক গ্রুপ এসএসসি ও এইচএসসি ৯৮-২০০০ ব্যাচ। এ ব্যাচের অ্যাডমিন নাজমুল ইসলাম কুমিল্লার ঐতিহ্য ও ইতিহাস তুলে ধরার জন্যই ফেসবুক গ্রুপ শুরু করেন। ৯৮-২০০০ ‘উৎসবে যাত্রা’ শিরোনামে গ্রুপের পেজটি স্কুল ও কলেজের পুরোনো বন্ধুদের ফিরে পেতে ব্যাপক সহায়ক ভূমিকা রাখে।

এ উৎসবে যাত্রায় ৯৮-২০০০–এর সব বন্ধুকে রেজিস্ট্রেশন করার জন্য অ্যাডমিনের পক্ষ থেকে সবাইকে আহ্বান জানানো হয়েছে। ১৫ অক্টোবর থেকে চলছে রেজিস্ট্রেশন। চলবে ১৫ নভেম্বর পর্যন্ত। রেজিস্ট্রেশন করতে এবং বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগ করতে হবে ০১৬১২-৯১০৫২৬,০১৭১৬৭৪৫৪৮৫, ০১৯১৯৭৫৭২১৮,০১৯২৪৮৭৩৬৫৫ নম্বরে।

২৭ ডিসেম্বরের আয়োজন ঘিরে ৩২ জন সমন্বয়কের একটি অনুষ্ঠান উদ্‌যাপন কমিটি গঠন করা হয়েছে। এ অনুষ্ঠানে অংশ নেবেন কুমিল্লার জেলার ১৯৯৮ সালের এসএসসি ও ২০০০ সালের এইচএসসি ব্যাচের শিক্ষার্থীরা।

‘উৎসবে যাত্রা’ পুনর্মিলনীর প্রোগ্রাম কো-অর্ডিনেটর হিসেবে রিয়াদ হোসেন খান, সাফায়েত জেসন, সাইফুল আলম, নাজিবুর রহমান, হান্নান, ফয়জুল ইসলাম, সাইফুল আলম, জাহিদ, সৈয়দ সোহেল পারভেজ, রানা হায়দার, রানা ভূঁইয়া, মো. জুম্মন হোসেন, জসিম জীবন, সৈকত, রাকিব আহমেদ ভূঁইয়া, জাহিদ, নইম, আনিসুর রহমান, রেদোয়ান, রুবেল, আবদুল্লাহ বাকি, রনি, শ্রাবণী, শায়লা শারমিন, তামান্না আনামসহ অনেক বন্ধু কাজ করছেন।