কোম্পানীগঞ্জে সততা সংঘের সমাবেশ ও শপথপাঠ

সততা সংঘের ব্যানারে সমাবেশ অনুষ্ঠিত হয়। ছবি: সংগৃহীত
সততা সংঘের ব্যানারে সমাবেশ অনুষ্ঠিত হয়। ছবি: সংগৃহীত

নোয়াখালীর কোম্পানীগঞ্জে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির (দুপ্রক) আয়োজনে ও সততা সংঘের ব্যানারে দুর্নীতিবিরোধী সমাবেশ ও শপথ পাঠ অনুষ্ঠিত হয়েছে। শনিবার উপজেলার আবু নাছের পৌর উচ্চবিদ্যালয়ে শপথ পাঠ ও সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে স্থানীয় বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও শিক্ষকেরা অংশ নেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন কোম্পানীগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী। শিক্ষার্থীদের উদ্দেশে তিনি বলেন, ‘তোমাদের সবকিছুর আগে দেশকে ভালোবাসতে হবে, যেমন করে তোমরা তোমাদের মাকে ভালোবাসো। তোমাদের ভালো মানুষ হতে হবে। যে দেশকে ভালোবাসে, সে কখনো কোনো অন্যায় করতে পারে না, দুর্নীতি করতে পারে না। সে সবার আগে দেশের কথা ভাবে, মানুষের কথা ভাবে।’

অনুষ্ঠানে অন্যান্যের উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা দুপ্রকের সাধারণ সম্পাদক তাজ উদ্দিন শাহীন, বিদ্যালয়টির সহকারী প্রধান শিক্ষক দেবদুলাল মজুমদার, শিক্ষক হোসনে আরা বেগম, ফাতেমা খাতুন, মিলন চন্দ্র দাস, স্বপন চন্দ্র মজুমদার, দুপ্রকের সদস্য নুরুল করিম শাহজাহান, আশ্রাফুল ইসলাম, ইব্রাহিম সিরাজী, মোহাম্মদ সোহেল, সুজন মাহমুদ, কামরুল হাসান সুমন, মোহাম্মদ রিপন, মোহাম্মদ হেলাল আরেফিন প্রমুখ।