গণ বিশ্ববিদ্যালয়ে নির্বাণ সাংস্কৃতিক কেন্দ্রের সভাপতি মং, সম্পাদক ফায়জুন

হ্লা মং উ মারমা ও ফায়জুন নাহার। ছবি: সংগৃহীত
হ্লা মং উ মারমা ও ফায়জুন নাহার। ছবি: সংগৃহীত

সাভারের গণ বিশ্ববিদ্যালয়ের (গবি) নির্বাণ সাংস্কৃতিক কেন্দ্রের কমিটি ঘোষণা করা হয়েছে। এতে ইংরেজি বিভাগের শিক্ষার্থীকে হ্লা মং উ মারমাকে সভাপতি ও ফিজিওথেরাপি বিভাগের ফায়জুন নাহারকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

গতকাল শনিবার গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (গবিসাস) কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে কমিটি ঘোষণা করা হয়। এই কমিটি আগামী এক বছরের জন্য কাজ করবে।

কমিটির অন্য সদস্যরা হলেন সহসভাপতি সানজিদা আফরিন, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ, সাংগঠনিক সম্পাদক রাশেদুল হাসান, কোষাধ্যক্ষ আল হাসান, দপ্তর সম্পাদক শেষনজিৎ দাস, প্রচার সম্পাদক মেরাজ তালুকদার, পাঠচক্র ও সেমিনার-বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম, সাহিত্য ও সংস্কৃতিবিষয়ক সম্পাদক শারমিন কবিতা। কার্যনির্বাহী সদস্যরা হলেন ধীরা ঢালী, তন্ময় নাথ, আশিকুর রহমান, রাকিবুল হাসান ও তোফায়েল আহমেদ।

বিশ্ববিদ্যালয়টির সাংবাদিক সমিতির সভাপতি রিফাত মেহেদীকে পৃষ্ঠপোষক এবং ভাষা যোগাযোগ ও সংস্কৃতি বিভাগের শিক্ষক সরোজ মেহেদী, কেন্দ্রীয় ছাত্র সংসদের সহসভাপতি (ভিপি) জুয়েল রানা, সাহিত্য ও সংস্কৃতিবিষয়ক সম্পাদক রাকিবুল শিপনকে উপদেষ্টা হিসেবে ঘোষণা করা হয়। কমিটির সার্বিক তত্ত্বাবধানে থাকবেন নির্বাণের কেন্দ্রীয় কমিটির সভাপতি আরিফ ইসলাম ও সাধারণ সম্পাদক তৌফিক খান।