স্টামফোর্ডে বিজেএসসির চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন

বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্টস কাউন্সিলের (বিজেএসসি) চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা হয়। ছবি: সংগৃহীত
বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্টস কাউন্সিলের (বিজেএসসি) চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা হয়। ছবি: সংগৃহীত

বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্টস কাউন্সিলের (বিজেএসসি) চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপন করা হয়েছে। গতকাল সোমবার দুপুরে রাজধানীর ধানমন্ডিতে স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগে কেক কেটে ও আলোচনা সভার মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপন করা হয়। এটি আয়োজন করে বিজেএসসির স্টামফোর্ড বিশ্ববিদ্যালয় সংসদ।

প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগের চেয়ারম্যান ও বিজেএসসির কেন্দ্রীয় উপদেষ্টা কাজী আবদুল মান্নান। তাঁর সঙ্গে ছিলেন সহকারী অধ্যাপক সামিয়া আসাদী, দিলশাদ হোসেন, বিজেএসসির স্টামফোর্ড বিশ্ববিদ্যালয় সংসদের প্রতিষ্ঠাতা সভাপতি ছাইফুল ইসলাম, বর্তমান সভাপতি আমিনুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক এস কে শাওন, শাহিদা খান, মাজহারুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আকরাম হোসেন, কার্যকরী সদস্য তানভীর সিদ্দিক, সদস্য পল্লব, জাওয়াদ, আফরোজা প্রমুখ।

বিজেএসসির আগামী দিনের সফলতা কামনা করে কাজী আবদুল মান্নান বলেন, ‘পড়ালেখার পাশাপাশি তোমাদের সাংগঠনিকভাবেও নিজেদের দক্ষ করে তুলতে হবে। সংগঠন করলে দক্ষতা বাড়ে। তোমরা এগিয়ে যাও। শুভকামনা তোমাদের জন্য।’

প্রসঙ্গত, দেশের ১০টি পাবলিক বিশ্ববিদ্যালয় ও নয়টি প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা বিজেএসসির সঙ্গে যুক্ত রয়েছেন।

লেখক: হাসান ওয়ালী, শিক্ষার্থী, সাংবাদিকতা ও গণমাধ্যম অধ্যয়ন বিভাগ, স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশ