গণ বিশ্ববিদ্যালয়ের স্পোর্টস ক্লাবের কমিটি ঘোষণা

গণ বিশ্ববিদ্যালয়ের (গবি) স্পোর্টস ক্লাবের সদস্যরা। ছবি: সংগৃহীত
গণ বিশ্ববিদ্যালয়ের (গবি) স্পোর্টস ক্লাবের সদস্যরা। ছবি: সংগৃহীত

ঢাকা সাভার গণ বিশ্ববিদ্যালয়ের (গবি) স্পোর্টস ক্লাবের (জিবিএসসি) নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের জালাল উদ্দিনকে সভাপতি ও মেডিকেল ফিজিক্স অ্যান্ড বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং বিভাগের ইশতিয়াকুল হককে সাধারণ সম্পাদক করে ২১ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

মঙ্গলবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে আলোচনা সভার মাধ্যমে আনুষ্ঠানিকভাবে এই কমিটির যাত্রা শুরু হয়। এ কমিটি আগামী এক বছরের জন্য কাজ করবে।

কমিটির অন্য সদস্যরা হলেন সহসভাপতি বিশাল পাল, মাহফুজা আক্তার, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আসিফ হোসেন, মো. আতিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক তামান্না আফতাব, আল হাসান অন্ত, দপ্তর সম্পাদক তাওহিদুল হোসেন তন্ময়, মীম খান, ক্রীড়া সম্পাদক আশরাফুল ইসলাম লিংকন, সহক্রীড়া সম্পাদক মির্জা গালিব, প্রচার সম্পাদক এস এম সুমন, সহপ্রচার সম্পাদক হাসিবুল হাসান শান্ত, সদস্যসচিব রাশেদুল ইসলাম। কমিটির কার্যনির্বাহী সদস্যরা হলেন অশ্রু, রাকিব হোসেন, রাফি মৃধা, সজিব, হাবিবুল্লাহ ও উবা মং। এ ছাড়া সদ্য বিদায়ী সভাপতি মো. উমর ফারুক সিদ্দিকীকে প্রেসিডিয়াম সদস্য হিসেবে নির্বাচিত করা হয়েছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ক্রীড়া প্রশিক্ষক মো. হাবিব উদ্দিন, কেন্দ্রীয় ছাত্র সংসদের ক্রীড়া সম্পাদক মাহতাবুর রহমান সবুজ, সহক্রীড়া সম্পাদক মহসিন হোসেন, গবি ফুটবল টিমের অধিনায়ক মো. মোস্তাফিজুর রহমান প্রমুখ।

প্রসঙ্গত, চলতি বছরের মার্চে অনুষ্ঠিত বঙ্গবন্ধু আন্তবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্প ২০১৯-এ ছেলেদের ফুটবলে চ্যাম্পিয়ন হয় গণ বিশ্ববিদ্যালয়। ছেলেদের ফুটবল ছাড়াও গণ বিশ্ববিদ্যালয়ের নারী ফুটবল, ক্রিকেট ও হ্যান্ডবল দল চ্যাম্পিয়ন হয়েছে। এ ছাড়া অক্টোবর মাসে ইউনাইটেড গ্রুপ ফারাজ আন্তবিশ্ববিদ্যালয় গোল্ডকাপ ফুটবলে চ্যাম্পিয়ন হয়েছে গণ বিশ্ববিদ্যালয়।