শাবিপ্রবির ব্যবসায় প্রশাসন অ্যালামনাইয়ের সভাপতি তানভীর, সাধারণ সম্পাদক মাহবুবুর

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নতুন সভাপতি তানভীর আহমেদ তরফদার। সাধারণ সম্পাদক মো. মাহবুবুর রহমান।
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নতুন সভাপতি তানভীর আহমেদ তরফদার। সাধারণ সম্পাদক মো. মাহবুবুর রহমান।

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ব্যবসায় প্রশাসন বিভাগের সাবেক শিক্ষার্থীদের নিয়ে গঠিত অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নতুন কমিটি (২০১৯-২০ সেশন) গঠিত হয়েছে। কমিটির সভাপতি হয়েছেন বিভাগের তৃতীয় ব্যাচের শিক্ষার্থী পররাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব তানভীর আহমেদ তরফদার। আর বিভাগের পঞ্চম ব্যাচের শিক্ষার্থী লিডিং ইউনিভার্সিটির ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের বিভাগীয় প্রধান মো. মাহবুবুর রহমান সাধারণ সম্পাদক হয়েছেন।

সম্প্রতি সিলেট নগরীর হোটেল গার্ডেন ইনে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়। ব্যবসায় প্রশাসন অ্যালামনাই অ্যাসোসিয়েশনের এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব কথা বলা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, দায়িত্বভার গ্রহণের সঙ্গে সঙ্গে পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য প্রয়োজনীয় কার্যক্রম গ্রহণ করেন সভাপতি ও সাধারণ সম্পাদক। কমিটির অন্য সদস্যরা হলেন সহসভাপতি আলমগীর জাহান (৩য় ব্যাচ), মাহফুজুল হক তালুকদার (৪র্থ ব্যাচ), জালাল উদ্দিন (৪র্থ ব্যাচ)। এ ছাড়া রয়েছেন যুগ্ম সম্পাদক মো. ইমরান হোসেন (৫ম ব্যাচ), সায়মা সাদিয়া (৬ষ্ঠ ব্যাচ) ও মো. ফয়েজ উদ্দিন (৬ষ্ঠ ব্যাচ), কোষাধ্যক্ষ জ্যোতিষ রঞ্জন দাশ (৭ম ব্যাচ), সহকারী কোষাধ্যক্ষ হীরক দত্ত (১১৩ম ব্যাচ), সাংগঠনিক সম্পাদক সৈয়দ গোলাম রাব্বি (৬ষ্ঠ ব্যাচ) এবং এইচ এম ফজলে রাব্বি (৮ম ব্যাচ), তথ্য সম্পাদক কমলাকান্ত পুরকায়স্থ (৯ম ব্যাচ) এবং কাজী রাকিন (১০ ব্যাচ)। সংস্কৃতিবিষয়ক সম্পাদক ফাতেমা রশিদ (৮ম ব্যাচ), সহকারী সংস্কৃতিবিষয়ক সম্পাদক কাজী ইব্রাহিম হোসেন (১৩তম ব্যাচ), প্রকাশনা সম্পাদক আশরাফুল আলম (১০ম ব্যাচ), দপ্তর সম্পাদক মো. মিজানুর রহমান (১১তম ব্যাচ), ক্রীড়াবিষয়ক সম্পাদক কাওসার মোহম্মদ চৌধুরী (১২তম ব্যাচ), সহকারী ক্রীড়াবিষয়ক সম্পাদক ফরহাদ আহমেদ (১৪তম ব্যাচ) এবং আবুল হাসান মোল্লা (১৬তম ব্যাচ)।

অন্যদিকে, ১২টি সদস্য পদে রয়েছেন আফজাল হোসেন আকন্দ (৩য় ব্যাচ), মো. আক্তার হোসেন (৫ম ব্যাচ), ধ্রুবজ্যোতি চৌধুরী (৭ম ব্যাচ), মো. নুরুল হক (৮ম ব্যাচ), মো. আজিজুল হক (৯ম ব্যাচ), শামস মো. সাফওয়ান রাদি (১০ম ব্যাচ), মো. আতাউর রহমান (১১তম ব্যাচ), নাহিয়ান আহমেদ চৌধুরী (১২তম ব্যাচ), ওমর ফারুক (১৩তম ব্যাচ), উত্তম দাশ (১৪তম ব্যাচ), আতিয়ার রহমান (১৫তম ব্যাচ) ও দিব্যজ্যোতি পাল (১৬তম ব্যাচ) নির্বাচিত হয়েছেন।

নবনির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক মো. মাহবুবুর রহমান বলেন, ব্যবসায় প্রশাসন বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশনকে গতিশীল করাই তাঁদের লক্ষ্য। বিভাগের বিভিন্ন কল্যাণমূলক কাজে অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ভূমিকা আরও সুদূরপ্রসারী হবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।