চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের রাজনীতি বিভাগের সুবর্ণজয়ন্তী ৫ ও ৬ মার্চ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ঐতিহ্যবাহী রাজনীতিবিজ্ঞান বিভাগের সুবর্ণজয়ন্তী আগামী ৫ ও ৬ মার্চ অনুষ্ঠিত হবে। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ৫ মার্চ এবং চট্টগ্রামের বহদ্দারহাটে স্বাধীনতা কমপ্লেক্সে ৬ মার্চ সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠান হবে।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় রাজনীতিবিজ্ঞান সুবর্ণজয়ন্তী উদ্‌যাপন পরিষদের প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সুবর্ণজয়ন্তীর রেজিস্ট্রেশনের শেষ সময় আগামী ১০ ফেব্রুয়ারি।

অনলাইন রেজিস্ট্রেশন করা যাবে www.goldenjubilee-ps-cu.com–এ। সুবর্ণজয়ন্তী উপলক্ষে সমন্বয় কেন্দ্র খোলা হয়েছে রাজনীতিবিজ্ঞান বিভাগে এবং চট্টগ্রামের ওমর গণি এম ই এস কলেজে।

রেজিস্ট্রেশন ফি ধার্য করা হয়েছে প্রাক্তন শিক্ষার্থী ২০০০ টাকা (প্রতিজন), স্বামী-স্ত্রী ১০০০ টাকা (প্রতিজন), অতিথি ১০০০ টাকা (প্রতিজন), সন্তান (৪ বছরের ঊর্ধ্বে) ৫০০ টাকা (প্রতিজন), গাড়িচালক ৫০০ টাকা (প্রতিজন), অধ্যয়নরত শিক্ষার্থী ৬০০ টাকা (প্রতিজন) (২০১২-১৩ শিক্ষাবর্ষ থেকে)।

রেজিস্ট্রেশন ফরম পাওয়া যাবে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের রাজনীতিবিজ্ঞান বিভাগের অফিসে (সকাল ৯টা থেকে বেলা ৩টা পর্যন্ত, মোবাইল ০১৯৪১৬৩৭৭১৭), চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের তথ্যকেন্দ্র, চারুকলা ইনস্টিটিউট প্রাঙ্গণ, বাদশা মিয়া রোড়, চট্টগ্রাম (বিকেল ৪টা থেকে রাত ৮টা পর্যন্ত, মোবাইল ০১৮৬১২৫২০৩১), ওমর গণি এম ই এস কলেজ, চট্টগ্রাম, (সকাল ১০টা থেকে বেলা ১টা পর্যন্ত মোবাইল: ০১৯১৮৫২৭২৩৫, ০১৮৫৬৭০৩৬২৮), হাটহাজারী সরকারি কলেজ, হাটহাজারী (সকাল ১০টা থেকে বেলা ২টা পর্যন্ত, মোবাইল ০১৭১৫৬১১২৩৪)।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় রাজনীতিবিজ্ঞান সুবর্ণজয়ন্তী উদ্‌যাপন পরিষদের প্রচার উপকমিটির আহ্বায়ক অধ্যাপক মাহফুজ পারভেজ বলেন, আনন্দঘন পরিবেশে জয়ন্তী উদ্‌যাপনের জন্য সার্বিক প্রস্তুতি এগিয়ে চলছে। সুবর্ণজয়ন্তী উপলক্ষে শিক্ষার্থীদের মধ্যে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা সঞ্চারিত হয়েছে।