বাজারে আসছে 'সংযোগ ইউ'

‘সমৃদ্ধ অর্থনীতির বাংলাদেশ’—এ স্লোগান সামনে রেখে আর্থিক সুবিধার আওতায় নিয়ে আসার লক্ষ্য নিয়ে বাজারে আসছে ‘সংযোগ ইউ’। ছবি: বিজ্ঞপ্তি
‘সমৃদ্ধ অর্থনীতির বাংলাদেশ’—এ স্লোগান সামনে রেখে আর্থিক সুবিধার আওতায় নিয়ে আসার লক্ষ্য নিয়ে বাজারে আসছে ‘সংযোগ ইউ’। ছবি: বিজ্ঞপ্তি

‘সমৃদ্ধ অর্থনীতির বাংলাদেশ’—এই স্লোগান সামনে রেখে দেশের প্রতিটি নাগরিককে সব ধরনের আর্থিক সুবিধার আওতায় নিয়ে আসার লক্ষ্য নিয়ে বাজারে আসছে ‘সংযোগ ইউ’।

মূলত ব্যাংকিং, মাইক্রো ক্রেডিট, আর্থিক কোম্পানি, কো-অপারেটিভ ও ভেনচার ক্যাপিটাল নিয়ে কাজ করবে প্রতিষ্ঠানটি। পাশাপাশি গ্রাহককে তাঁর চাহিদাসম্পন্ন সব আর্থিক পণ্য ও সেবা নিজ নিজ এলাকায় পৌঁছে দিতে সহায়তা করবে ‘সংযোগ ইউ’।

এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘সংযোগ ইউ’ সংযোগের কর্মকর্তারা জানান, একটি অ্যাপস ডাউনলোড করেই যে-কেউ চাইলে তাঁদের এই সেবা বাড়িতে বসে নিতে পারবেন। এ ছাড়া প্রতিষ্ঠানটির নিজস্ব ওয়েবসাইটে ঢুকেও লগইন করে সেবা গ্রহণ করা যাবে।

গ্রাহককে পণ্য ও প্রতিষ্ঠানগুলোর খবর জানানো ছাড়াও আর্থিক লোন পেতে সব ধরনের সহায়তা করবে সংযোগ। বাড়ি নির্মাণ, ব্যবসায়িক লেনদেন, চাকরির লোন, ভোগ্যপণ্য ক্রয়ের খোঁজ, এসএমই সেবা, কৃষিতে বিনিয়োগ, নারীদের আর্থিক সুযোগ-সুবিধা প্রদানকারী প্রতিষ্ঠানসহ আর্থিক ও সেবামূলক কোম্পানিগুলোর আদ্যোপান্তের খবর জানাবে তারা মুহূর্তে।

সংযোগের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. মেহেদী হাসান বলেন, মানুষকে আর্থিক চাপ ও সংকটমুক্ত করে সচ্ছল-আদর্শ জীবনব্যবস্থা উপহার দিতে এই প্রতিষ্ঠানের যাত্রা শুরু হয়েছে। মুনাফা অর্জনই সংযোগের মূল লক্ষ্য নয়। মানুষের সঙ্গে সব আর্থিক পণ্য ও সেবা প্রদানকারী প্রতিষ্ঠানগুলোর মধ্যে সঠিক সমন্বয় তৈরি করে সমৃদ্ধ অর্থনৈতিক ও ডিজিটাল বাংলাদেশ তৈরিতে ভূমিকা রাখতে চায় সংযোগ ইউ।

সংযোগের ওয়েব ঠিকানা হচ্ছে: www.shongjogyou.com, মেইল ঠিকানা হচ্ছে: [email protected]