নির্ভেজাল হজ ব্যবস্থাপনায় অঙ্গীকার কর্ণফুলীর

কর্ণফুলী ট্রাভেলসের কর্ণধার  সেলিম হারুন
কর্ণফুলী ট্রাভেলসের কর্ণধার সেলিম হারুন

পবিত্র ওমরাহ ও হজ পালনের জন্য যারা প্রস্তুতি নিচ্ছেন, তাঁদের জন্য নির্ভেজাল ও পরিপূর্ণ সেবার দেওয়ার অঙ্গীকার করেছে জ্যাকসন হাইটসের কর্ণফুলী ট্রাভেলস। সৌদি আরবের হজ মন্ত্রণালয়ের অনুমোদ আছে প্রতিষ্ঠানটির।
এক দশকের বেশি সময় ধরে এ প্রতিষ্ঠান প্রবাসীদের হজ ও ওমরা পালনের জন্য সেবা দিয়ে যাচ্ছে। কর্ণফুলী ট্রাভেলসের কর্ণধার সেলিম হারুন সুলভে বেশ কয়েকটি ওমরাহ প্যাকেজের ব্যবস্থা করছেন।
এই এজেন্সি সৌদি দূতাবাসের সঙ্গে সরাসরি ব্যবসায়িকভাবে সম্পৃক্ত। ওমরার জন্য প্রয়োজনীয় ভিসা, বিমানের টিকিট ও সৌদি আরবে ভালোভাবে থাকার সুযোগ-সুবিধা নিশ্চিত করেই প্রতিবছর কর্ণফুলী ট্রাভেলস প্রতি বছর বিপুলসংখ্যক প্রবাসীর জন্য প্যাকেজ দিয়ে থাকে। এসব কারণে কর্ণফুলী ট্রাভেলস প্রবাসীদের কাছে বিশেষভাবে জনপ্রিয়।
জ্যাকসন হাইটসের ৩৭-১৫ ৩৭ স্ট্রিটের বাংলাদেশ প্লাজার ২০৪ নম্বর সুইটে অবস্থিত কর্ণফুলী ট্রাভেলস। প্রতিষ্ঠানটি ওমরাহ করতে ইচ্ছুকদের জন্য হজ প্যাকেজের পাশাপাশি নিজস্ব হোটেলে থাকার ব্যবস্থা করে। এ প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী সেলিম হারুন জানান, ফ্যামিলি প্যাকেজ ওমরাহ করতে ইচ্ছুকদের জন্য রয়েছে একটি ফ্রি ইহরাম। ওমরাহ পালনকারীরা যদি বিভিন্ন পবিত্র জায়গায় ঘুরতে চান, তাঁদের জন্য রয়েছে কর্ণফুলী ট্রাভেলসের নিজস্ব গাইড।
‘এআরসি’ ও ‘আইএটিএ’ অনুমোদিত উত্তর আমেরিকার যে দুটি বাংলাদেশি ট্রাভেল এজেন্সি রয়েছে তাদের মধ্যে কর্ণফুলী ট্রাভেলস অন্যতম। এ এজেন্সি থেকে যে কোনো এয়ার টিকিট তুলনামূলক কম দামে কেনা যায়। প্রতিদিন কর্ণফুলী ট্রাভেলস অফিস সকাল নয়টা থেকে মধ্যরাত পর্যন্ত খোলা থাকে। যোগাযোগ: ৭১৮-২০৫-৬০৫০; ৭১৮-২০৫-৬০৫৫ ল্যান্ডফোনে এবং ৯১৭-৬৯১-৭৭২১ সেলফোনে।