এডমন্টনে বর্ষবরণ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

এডমন্টন টাইগার্স ৪-৫ গোলে ঈগল দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে
এডমন্টন টাইগার্স ৪-৫ গোলে ঈগল দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে

কানাডার এডমন্টন রয়েল আলেক্স কমিউনিটি হলে বর্ষবরণ ফুটবল টুর্নামেন্ট ১৪২৬ অনুষ্ঠিত হয়েছে। এতে এডমন্টন টাইগার্স ৪-৫ গোলে ঈগল দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে।
বাংলাদেশ কানাডা হেরিটেজ সোসাইটি অব এডমন্টনের সভাপতি ম. লস্কর টুর্নামেন্টের চূড়ান্ত খেলার উদ্বোধন করেন। এতে সভাপতিত্ব করেন এমজেএমএফ বাংলাদেশ ক্রীড়া ক্লাব তথা সাবেক মাহিনুর জাহিদ স্মৃতি ফাউন্ডেশনের সভাপতি আহসান উল্লাহ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এডমন্টন প্রবাসী বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কানাডা ইউনিট নির্বাহী ও ডাইভার্স এডমন্টন সম্পাদক দেলোয়ার জাহিদ।
অনুষ্ঠানে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ, সম্মাননা ও আপ্যায়নের ব্যবস্থা করা হয়। ট্রফি ও পুরস্কার বিতরণ করেন দেলোয়ার জাহিদ। ম্যান অব দ্য ম্যাচ তানভীরের হাতে পুরস্কার তুলে দেন ম. লস্কর। অনুষ্ঠানে সংক্ষিপ্ত আলোচনা করেন এমজেএমএফ বাংলাদেশ ক্রীড়া ক্লাবের সহসভাপতি আনামুর রহমান।
অনুষ্ঠানে প্রধান অতিথি দেলোয়ার জাহিদ বলেন, গত সাত-আট বছর খেলাধুলায় এমজেএমএফ বাংলাদেশ ক্রীড়া ক্লাব এডমন্টনে উল্লেখযোগ্য অবদান রেখেছে। এর ধারাবাহিকতা বজায় রাখতে প্রয়োজন সমন্বিত উদ্যোগ ও দীর্ঘমেয়াদি পরিকল্পনা। তিনি খেলোয়াড়দের নিষ্ঠা ও উৎসাহ উদ্দীপনার জন্য ধন্যবাদ জানান।
উত্তেজনাপূর্ণ এ ফুটবল টুর্নামেন্টে খেলোয়াড় হিসেবে অংশ নেন—তানভীর, রকি, ক্রিস, গাজী, শাফি, রনি, আকিব, সান, সালা, শরীফ, পিকে, রাসেল, রবিন, আহাদ, আলী, অতিরিক্ত খেলোয়াড় শাহরুক, আনাফ, কবীর এবং ব্যবস্থাপনায় সাইফুর ও পিংকী।