শ্রীলঙ্কায় বোমা হামলায় হতাহতদের উদ্দেশ্যে দোয়া মাহফিল

মাহফিলে শ্রীলঙ্কায় সিরিজ বোমা হামলায় হতাহতদের জন্য দোয়া এবং দেশ, প্রবাস ও বিশ্ব মানবতার উত্তরোত্তর উন্নতি, অব্যাহত শান্তি, কল্যাণ ও সমৃদ্ধি কামনা করা হয়
মাহফিলে শ্রীলঙ্কায় সিরিজ বোমা হামলায় হতাহতদের জন্য দোয়া এবং দেশ, প্রবাস ও বিশ্ব মানবতার উত্তরোত্তর উন্নতি, অব্যাহত শান্তি, কল্যাণ ও সমৃদ্ধি কামনা করা হয়

শ্রীলঙ্কায় সিরিজ বোমা হামলায় বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিমের নাতি জায়ান চৌধুরীসহ নিহতদের আত্মার মাগফিরাত এবং আহতদের সুস্থতা কামনায় নিউইয়র্কে খতমে কোরআন, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
যুক্তরাষ্ট্র আওয়ামী পরিবারের পক্ষে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় শ্রমিক লীগের আন্তর্জাতিক-বিষয়ক সম্পাদক মো. আবদুর রহিম বাদশার উদ্যোগে ওয়েস্ট ব্রঙ্কস জামে মসজিদ অ্যান্ড ইসলামিক সেন্টারের ২৭ এপ্রিল রাতে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন পার্কচেস্টার জামে মসজিদের খতিব মাওলানা মো. মাঈনুল ইসলাম, বাংলাবাজার জামে মসজিদের খতিব মাওলানা আবুল কাশেম এয়াহইয়া, ওয়েস্ট ব্রঙ্কস জামে মসজিদ অ্যান্ড ইসলামিক সেন্টার অব আমেরিকার খতিব হাফেজ জমসেদ হোসেন, মাওলানা রহমত উল্লাহ, হাফিজ ওহি চৌধুরী, হাফিজ জমির আলী প্রমুখ।
বিপুলসংখ্যক মুসল্লির উপস্থিতিতে মাহফিলে শ্রীলঙ্কায় সিরিজ বোমা হামলায় বাংলাদেশি শিশু জায়ানসহ হতাহতদের জন্য দোয়া এবং দেশ, প্রবাস ও বিশ্ব মানবতার উত্তরোত্তর উন্নতি, অব্যাহত শান্তি, কল্যাণ ও সমৃদ্ধি কামনা করা হয়।
শ্রীলঙ্কায় সম্প্রতি খ্রিষ্টান ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় অনুষ্ঠান ইস্টার সানডে পালনের সময় তিনটি গির্জা, তিনটি অভিজাত হোটেল ও অন্যান্য এলাকায় সিরিজ বোমা হামলায় বাংলাদেশি শিশু জায়ানসহ তিন শতাধিক ব্যক্তি নিহত এবং পাঁচ শতাধিক আহত হয়।