জালালাবাদ অ্যাসোসিয়েশনের সাবেক ও বর্তমান কর্মকর্তাদের মতবিনিময়

মতবিনিময় সভায় সংগঠনের নেতৃবৃন্দ
মতবিনিময় সভায় সংগঠনের নেতৃবৃন্দ

বিভাগের বৃহত্তম সামাজিক সংগঠন জালালাবাদ অ্যাসোসিয়েশনের সাবেক ও বর্তমান কর্মকর্তাদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। অ্যাস্টোরিয়ায় সংগঠনের নিজস্ব কার্যালয়ে ৯ জুন এ সভা অনুষ্ঠিত হয়।
সভায় সংগঠনের সভাপতি বদরুল হুসেইন খান সভাপতিত্ব করেন। সাধারণ সম্পাদক জেড চৌধুরী জুয়েলের সঞ্চালনায় সভায় সংগঠনের সাবেক কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন নাসির উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক ময়নুল হক চৌধুরী হেলাল, সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হেলিম আহমদ, আবদুস শহিদ, শেখ আতিকুল ইসলাম, লায়েক খান, সায়ফুল আলম সিদ্দিকী, মাহবুবুর রহমান চৌধুরী, তাজ উদ্দিন, আব্দুল মতিন প্রমুখ।
বর্তমান কমিটির মধ্যে আলোচনায় অংশ নেন একলিমুজ্জামান নুনু, সহসভাপতি ময়নুল হক চৌধুরী হেলাল, মিজানুর রহমান চৌধুরী শেফাজ, আতাউল গনি আসাদ, শফি তালুকদার, মানিক আহমদ, বুরহান উদ্দিন, আনোয়ার চৌধুরী পারেক প্রমুখ।
সংগঠনের বর্তমান কমিটির মেয়াদ প্রায় শেষ হলেও জালালাবাদ অ্যাসোসিয়েশনের প্রাক্তন কর্মকর্তাদের পরিবারদের নিয়ে প্রীতি সমাবেশের এ উদ্যোগের সবাই প্রশংসা করেন। এর আগে এ ধরনের উদ্যোগ জালালাবাদ অ্যাসোসিয়েশনে নেওয়া হয়নি বলে মন্তব্য করেন সভায় উপস্থিত প্রাক্তন কর্মকর্তারা। আগামী জুলাই মাসে অনুষ্ঠেয় প্রীতি সমাবেশের বাজেট ধরা হয়েছে ২০ হাজার ডলার। সুনির্দিষ্ট স্থান ও সময় সংবাদপত্রের মাধ্যমে জানানোর সিদ্ধান্ত নেওয়া হয় সভায়। একই সঙ্গে সংগঠনের সব সাবেক কর্মকর্তার অংশগ্রহণ ও সমাবেশের ব্যাপক প্রচার নিশ্চিতে বর্তমান আহ্বায়ক কমিটির সঙ্গে সাবেক কয়েকজন কর্মকর্তাকে যুক্ত করার সিদ্ধান্ত হয়। এ উপলক্ষে একটি স্মরণিকা প্রকাশেরও ঘোষণা দেওয়া হয় সভায়। এ বিষয়ে আগামী দু সপ্তাহের মধ্যে একটি পূর্ণাঙ্গ কমিটি গঠনের সিদ্ধান্ত নেওয়া হয়।