প্যাটারসনে শাহজালাল-লতিফিয়া মাদ্রাসার শিক্ষা সমাপনী অনুষ্ঠিত

অনুষ্ঠানে ৮০ জন শিক্ষার্থীর হাতে রিপোর্ট কার্ডসহ বিভিন্ন শ্রেণির ৫০ জন শিক্ষার্থীকে পুরস্কৃত করা হয়
অনুষ্ঠানে ৮০ জন শিক্ষার্থীর হাতে রিপোর্ট কার্ডসহ বিভিন্ন শ্রেণির ৫০ জন শিক্ষার্থীকে পুরস্কৃত করা হয়

নিউজার্সির শাহজালাল-লতিফিয়া মাদ্রাসার শিক্ষার্থীদের বার্ষিক শিক্ষা সমাপনী ও মেধাবীদের পুরস্কার প্রদান অনুষ্ঠান ৬ জুলাই প্যাটারসনে অনুষ্ঠিত হয়।
মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি সৈয়দ জুবায়ের আলীর সভাপতিত্বে ও অধ্যক্ষ আল্লামা আবদুন নুরের উপস্থিতিতে অনুষ্ঠানটি পরিচালনা করেন শিক্ষক মাওলানা বুরহান উদ্দিন। এতে কমিউনিটির পক্ষে বক্তব্য রাখেন কাউন্সিলম্যান শাহিন খালিক, প্রধান শিক্ষক মাওলানা আব্দুল কুদ্দুছ, হাফেজ আলা উদ্দিন, আব্দুল ওয়াকিল, মাওলানা ফয়সাল আহমদ ও কোষাধ্যক্ষ তাজ উদ্দিন। অনুষ্ঠানে অভিভাবকদের পক্ষে বক্তব্য রাখেন সৈয়দ খালিদ আলী, শামছুল আলম খান, আব্দুস সালাম, লুতফুর রহমান খান ও সৈয়দ শওকত আলী।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রফিকুল ইসলাম, উপদেষ্টা বাহার কুরুরী, মৌলভীবাজার ডিস্ট্রিক্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. মহসিন সেলিম, শামিম কুরুরী, আব্দুল আউয়াল শিপার প্রমুখ।
অনুষ্ঠানে ৮০ জন শিক্ষার্থীর হাতে রিপোর্ট কার্ড দেওয়াসহ বিভিন্ন শ্রেণির ৫০ জন শিক্ষার্থীকে পুরস্কৃত করা হয়। কোরআন তিলাওয়াত, নাতে-রাসুল পাঠ ও ধর্মীয় বিষয়ে আলোচনা শেষে মিলাদ মাহফিল ও শিরনী বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।