বৃহত্তর ময়মনসিংহবাসীর বনভোজন ১১ আগস্ট

বনভোজনের প্রস্তুতি সভায় বৃহত্তর ময়মনসিংহবাসীর সদস্যরা
বনভোজনের প্রস্তুতি সভায় বৃহত্তর ময়মনসিংহবাসীর সদস্যরা

বৃহত্তর ময়মনসিংহবাসী ইউএসএ ইনকের বার্ষিক বনভোজন ১১ আগস্ট রোববার অনুষ্ঠিত হবে। লং আইল্যান্ডের হেকশিয়ার স্টেট পার্কের টেইলর প্যাভিলিয়নে দিনব্যাপী এ বনভোজন অনুষ্ঠিত হবে।
বনভোজন সফল করার লক্ষ্যে ব্রঙ্কসের স্থানীয় একটি রেস্তোরাঁয় ৭ জুলাই বিকেলে সংগঠনের সভাপতি মাহবুবুল আলম খসরুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এমএ বারীর পরিচালনায় প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।
সভায় বক্তব্য রাখেন সংগঠনের স্থায়ী কমিটির প্রধান মো. নাসির উদ্দিন নাসির, প্রধান উপদেষ্টা মো. হাফিজুর রহমান, উপদেষ্টা আনোয়ারুল আলম ভূঁইয়া, সিনিয়র সহসভাপতি মো. রুহুল আমিন জুয়েল, সহসাধারণ সম্পাদক সাইয়েদ ওয়াহিদ উল্লাহ, সাংগঠনিক সম্পাদক এমডি আলাউদ্দিন ও নীলোৎপল সরকার ধ্রুব, কোষাধ্যক্ষ নূর মো. ফয়সাল মনি, প্রচার সম্পাদক মো. আনোয়ার হোসেন তোফা, দপ্তর সম্পাদক মো. সবুজ উল্লাহ সবুজ, সমাজকল্যাণ সম্পাদক মো. আব্দুল হালিম, ক্রীড়া সম্পাদক মো. মোজাম্মেল হক, কমিটির কর্মকর্তা মাহবুবুর রহমান, মো. মসিউর রহমান, মহিবুর রহমান, মাহবুব কবির বাবু, মো. মোরশেদ আলম প্রমুখ। সভায় পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন ধর্মবিষয়ক সম্পাদক মহিবুর রহমান জুয়েল।
সভায় ময়মনসিংহ সদর উপজেলার সাবেক চেয়ারম্যান কামরুল ইসলাম মো. অলির মৃত্যুতে শোক ও তাঁর আত্মার প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। প্রস্তুতি সভায় বনভোজন সুষ্ঠুভাবে সম্পন্ন করার লক্ষ্যে মো. নাসির উদ্দিনকে আহ্বায়ক ও মাহবুব কবীর বাবুকে সদস্যসচিব করে একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়। বনভোজন উদ্‌যাপন কমিটির অন্য সদস্যরা হলেন—যুগ্ম আহ্বায়ক এমডি আলাউদ্দিন, প্রধান সমন্বয়কারী মাহবুবুর রহমান লিটন, সমন্বয়কারী রুহুল আমিন জুয়েল, যুগ্ম সদস্যসচিব মো. মসিউর রহমান ও মো. আব্দুল হালিম।