সিলেট এমসি কলেজের সাবেক শিক্ষার্থীদের বনভোজন ১ সেপ্টেম্বর

সভায় সিলেট এমসি বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক শিক্ষার্থীরা
সভায় সিলেট এমসি বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক শিক্ষার্থীরা

নিউইয়র্কে সিলেট এমসি বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক শিক্ষার্থীদের বনভোজন আগামী ১ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে। ব্রঙ্কসের ২০০ টিফফানি স্ট্রিটের বেরেট্রো পয়েন্ট পার্কের খোলা মাঠে দিনভর এ পিকনিক অনুষ্ঠিত হবে।
বনভোজন সফল করতে এরই মধ্যে একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। ব্রঙ্কসের আল আকসা পার্টি হলে ৮ জুলাই সন্ধ্যায় অনুষ্ঠিত সিলেট এমসি বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক শিক্ষার্থীদের সভায় এ বনভোজন উদ্‌যাপন কমিটি গঠিত হয়।
কলেজের সাবেক শিক্ষার্থী তোফায়েল আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও হাবিব ফয়েজির পরিচালনায় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন কলেজের সাবেক ছাত্র গোলাম রব্বানী চৌধুরী, আব্দুর রহিম বাদশা, এম এ মুহিত, আবুল কাশেম ইয়াহইয়া, মাসুম আহমদ, বেলাল উদ্দিন, আব্দুল হাকিম, আব্দুল্লাহ আল মামুন, ইমরান আলী টিপু, মাহবুব প্রমুখ। বনভোজন উদ্‌যাপন প্রক্রিয়ার সঙ্গে আরও ছিলেন কলেজের সাবেক শিক্ষার্থী সাখাওয়াত আলী, অধ্যাপক খলিলুর রহমান, মামুন রশিদ, সারোয়ার চৌধুরী, খালেদ মাদানী, আবদুর রৌফ পাশা প্রমুখ। সভায় সর্বসম্মতিক্রমে তোফায়েল আহমদ চৌধুরীকে আহ্বায়ক ও হাবিব ফয়েজিকে সদস্যসচিব করে ৯৯ সদস্যবিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়।