নেত্রকোনা জেলা সমিতির বনভোজন ১ সেপ্টেম্বর

নেত্রকোনা জেলা সমিতি ইউএসএ ইনকের বার্ষিক বনভোজন আগামী ১ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে। গত ২৮ জুলাই নর্দান বুলেভার্ডের একটি রেস্তোরাঁয় অনুষ্ঠিত সংগঠনটির সাধারণ সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। সভায় বনভোজন আয়োজনের লক্ষ্যে একটি কমিটিও গঠন করা হয়।

পরিমল সাহার সভাপতিত্বে সভাটি সঞ্চালনার দায়িত্বে ছিলেন আমিরুল ইসলাম খান কামাল। সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা আবু ইসলাম খান বিটু, সাংগঠনিক সম্পাদক মো. আজিজুল হাকিম, সহসভাপতি ইন্দ্রজিৎ সিংহ গোপাল, হাসান ফেরদৌস খান নাদির, কার্যকরী সদস্য মো. আজিজুল হক জুয়েল, তাহরিনা পারভীন প্রীতি, প্রচার, উন্নয়ন ও আন্তর্জাতিক সম্পাদক সারোয়ার জাহান খান পাবেল, সহসাধারণ সম্পাদক সারোয়ার কামাল ও মফিদুল ইসলাম খান রিপন।

সভায় সর্বসম্মতিক্রমে সংগঠনের বার্ষিক বনভোজনের জন্য আগামী ১ সেপ্টেম্বর দিন ধার্য করা হয়। একই সঙ্গে বনভোজন সফলভাবে সম্পন্নের লক্ষ্যে একটি বনভোজন কমিটিও গঠন করা হয়। মফিদুল ইসলাম খান রিপনকে আহ্বায়ক ও রনি সরকারকে সদস্যসচিব করে গঠিত এ কমিটির প্রধান সমন্বয়ক হিসেবে রয়েছেন সারোয়ার জাহান খান পাবেল। এ ছাড়া সমন্বয়ক হিসেবে রয়েছেন জাকির হোসেন রিয়াদ এবং সদস্য হিসেবে রয়েছেন আতাউর রহমান মানিক ও মানির আলম রনি।

বনভোজন প্রস্তুতির পরবর্তী সভা ১১ আগস্ট সন্ধ্যা ৭টায় অনুষ্ঠিত হবে। সমিতির কার্যকরী পরিষদের সব সদস্য ও উপদেষ্টাদের এ সভায় উপস্থিত থাকার জন্য সনির্বন্ধ অনুরোধ জানানো যাচ্ছে।