প্রবাসী বরিশাল বিভাগীয় কল্যাণ সমিতির সভা

প্রবাসী বরিশাল বিভাগীয় কল্যাণ সমিতি ইউএসএ ইন্‌ক-এর আসন্ন ২৫ বছর পূর্তি উপলক্ষে বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে। ৮ সেপ্টেম্বর রাত আটটা থেকে ১১টা পর্যন্ত জ্যাকসন হাইটসের একটি রেস্টুরেন্টে এই বিশেষ সভার আয়োজন করা হয়।
সভার প্রথম পর্বে ছিল সদ্য অনুষ্ঠিত বনভোজন নিয়ে আলোচনা। উপস্থিত সবাই গত ১৮ই আগস্ট সফল বনভোজন উপহার দেওয়ার জন্য সংগঠনের সভাপতি, আহ্বায়ক কমিটিসহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান।
সভায় এ কে আজাদ তালুকদার বলেন, সংগঠনের সভাপতি কাজী জামান এবারের এই বনভোজন অনুষ্ঠানে যে চমক ও সাহসিকতার পরিচয় দিয়েছেন তাতে আমরা শুধু ২৫ বছর নয়, ভবিষ্যতে এর চেয়েও বড় যেকোনো অনুষ্ঠান আয়োজন করার জন্য প্রস্তুত।
সভার দ্বিতীয় পর্বে সংগঠনের ২৫ বছর পূর্তি উপলক্ষে অনুষ্ঠানের ঘোষণা ও আহ্বায়ক কমিটি গঠন উপলক্ষে সংগঠনের সভাপতি বলেন, ২৫ বছর পূর্তি উপলক্ষে সবাইকে নিয়ে একটি অনুষ্ঠান করতে চাই। অনুষ্ঠানটি আগামী নভেম্বরের মধ্যবর্তী কোনো এক সময় করার জন্য অনুমতি চান তিনি।
উপস্থিত সবাই অনুষ্ঠানের সম্মতি প্রদান করেন এবং সবাই অনুষ্ঠানটিকে সফল করার জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার প্রতিশ্রুতি দেন। অনুষ্ঠানের জন্য একটি আকর্ষণীয় স্মরণিকা প্রকাশের জন্য আগ্রহ প্রকাশ করা হয়।
এরপর ২৫ বছর পূর্তি অনুষ্ঠানের জন্য কাজল মাহমুদকে আহ্বায়ক ও ফয়সাল আহমেদকে সদস্যসচিব নির্বাচিত করা হয়।
নবনিযুক্ত আহ্বায়ক কাজল মাহমুদ বলেন, সবাকে নিয়ে একটি সুন্দর ও স্মরণীয় অনুষ্ঠান উপহার দেওয়ার প্রতিশ্রুতি দিলাম।
অনুষ্ঠানের সমাপ্তিতে সংগঠনের সভাপতি কাজী জামান উপস্থিত সবাইকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন। সবশেষে মুখরোচক ডিনারের ব্যবস্থা ছিল।