আটলান্টিক সিটি নির্বাচনে বিজয়ী দক্ষিণ এশীয়দের সংবর্ধনা ১৪ জানুয়ারি

নিউজার্সি অঙ্গরাজ্যের আটলান্টিক সিটির সিটি কাউন্সিল ও স্কুল বোর্ড নির্বাচনে চমক জাগিয়ে বিজয়ী হন দক্ষিণ এশীয় অভিবাসী প্রার্থীরা। বিজয়ী এ দক্ষিণ এশীয় অভিবাসীদের সম্মানে ১৪ জানুয়ারি বিকেলে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেছে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সাউথ জার্সি ও বাংলাদেশ কমিউনিটি সেন্টার। আটলান্টিক সিটির ২৭০৯, ফেয়ারমাউন্ট অ্যাভিনিউতে বাংলাদেশ কমিউনিটি সেন্টারে এ সংবর্ধনা অনুষ্ঠান হবে।
অনুষ্ঠানে প্রথম বাংলাদেশি আমেরিকান হিসেবে আটলান্টিক সিটির চতুর্থ ওয়ার্ডের কাউন্সিলম্যান নির্বাচিত হওয়া এম হোসাইন মোর্শেদ, পঞ্চম ওয়ার্ডের কাউন্সিলম্যান এম আনজুম জিয়া, স্কুল বোর্ড নির্বাচনে বিজয়ী সুব্রত চৌধুরী ও কাজী লিটনকে সংবর্ধনা দেওয়া হবে। বিভিন্ন আয়োজনের মধ্যে থাকছে পরিচিতি পর্ব, কথামালা ও শুভেচ্ছা স্মারক প্রদান।
আয়োজক সংগঠনের কর্মকর্তারা জানান, সংবর্ধনা অনুষ্ঠানে অতিথি হিসেবে থাকবেন আটলান্টিক কাউন্টির ফ্রি হোল্ডার আরনেস্ট ডি কার্সি, সিটি মেয়র মার্টি স্মল, আটলান্টিক
সিটি কাউন্সিলের সভাপতি জর্জ টিবিট, সিটি কাউন্সিলের সহসভাপতি এম ও ডেলগাডোসহ অন্য কাউন্সিলর ও কমিউনিটির গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ।
বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সাউথ জার্সির সভাপতি জহিরুল ইসলাম বলেন, দলমত-নির্বিশেষে কৃতী ব্যক্তিদের সংবর্ধিত করার মাধ্যমে তাঁদেরকে কমিউনিটির সবার সঙ্গে পরিচিত করিয়ে দেওয়া এবং তাঁদের কাছ থেকে নতুন প্রজন্ম যাতে শিক্ষা গ্রহণ করতে পারে, সে জন্যই এমন অনুষ্ঠানের আয়োজন।
বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সাউথ জার্সির
সভাপতি জহিরুল ইসলাম ও সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম সংবর্ধনা অনুষ্ঠানে কমিউনিটির সবাইকে যোগ দেওয়ার আহ্বান জানিয়েছেন।