হাইরাম মানসেরাতকে নির্বাচিত করার আহ্বান

হাইরাম মানসেরাত
হাইরাম মানসেরাত

ডেমোক্র্যাট দলের ডিস্ট্রিক্ট লিডার হাইরাম মানসেরাত নিউইয়র্ক সিটির আগামী নির্বাচনে ডেমোক্র্যাট দলীয় প্রার্থী হিসেবে নিজের প্রার্থিতা ঘোষণা করেছেন।

নিউইয়র্ক স্টেট অ্যাসেম্বলিম্যান ডিস্ট্রিক্ট ৩৫ থেকে প্রতিদ্বন্দ্বিতাকারী হাইরাম মানসেরাতকে নির্বাচিত করার আহ্বান জানানো হয়েছে বাংলাদেশি ডেমোক্র্যাটদের পক্ষ থেকে।

১৪ জানুয়ারি সন্ধ্যায় জ্যাকসন হাইটসের লিগ্যাল নেটওয়ার্ক অফিসের সভাকক্ষে আয়োজিত এক সভায় এই আহ্বান জানানো হয়। ব্যতিক্রমী এই সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন লিগ্যাল নেটওয়ার্কের কর্ণধার জেকব মিল্টন। তিনি এ সময় নিউইয়র্ক স্টেট অ্যাসেম্বলিম্যান ডিস্ট্রিক্ট ৩৫ থেকে প্রার্থী হিসেবে হাইরাম মানসেরাতকে সমর্থন করেন এবং তাঁকে নির্বাচিত করতে সবার সহযোগিতা কামনা করেন।

জেকব মিল্টন বলেন, মানসেরাত দীর্ঘদিন ধরে নিউইয়র্কের রাজনীতির সঙ্গে জড়িত। ইতিপূর্বে নির্বাচিত জনপ্রতিনিধি হিসেবে কমিউনিটির সেবা করে যাচ্ছেন। তিনি একজন যোগ্য প্রার্থী।

হাইরাম মানসেরাত বলেন, একজন জনপ্রতিনিধি হিসেবে দেখেছি অন্যান্য কমিউনিটির মতো বাংলাদেশি কমিউনিটির সমস্যা এক ও অভিন্ন। তাই এসব সমস্যা সম্পর্কে আমি অবহিত। তিনি নির্বাচিত হলে সিটির হাউজিং, স্কুল, পার্কিং প্রভৃতি সমস্যার সমাধানে কাজ করার প্রতিশ্রুতি দেন।