এরিক স্টিভেনসনের নির্বাচনী তহবিল সংগ্রহে কমিটি গঠন

এরিক স্টিভেনসনের নির্বাচনী তহবিল সংগ্রহ নিয়ে আয়োজিত সভায় নেতৃবৃন্দ
এরিক স্টিভেনসনের নির্বাচনী তহবিল সংগ্রহ নিয়ে আয়োজিত সভায় নেতৃবৃন্দ

নিউইয়র্ক স্টেট অ্যাসেম্বলিম্যান পদে ডেমোক্র্যাট প্রাইমারি প্রার্থী এরিক এ স্টিভেনসনের নির্বাচনী তহবিল সংগ্রহে কমিটি গঠন করা হয়েছে। একই সঙ্গে ব্রঙ্কসে আগামী ৮ মার্চ তহবিল সংগ্রহ অনুষ্ঠান ও নৈশভোজের আয়োজন করা হয়েছে।
তহবিল সংগ্রহ সফল করতে বাংলাদেশি কমিউনিটির নেতৃবৃন্দকে নিয়ে ৩ ফেব্রুয়ারি একটি কমিটি গঠন করা হয়। ব্রঙ্কসের একটি ভেন্যুতে আয়োজিত এক সভায় এ কমিটি গঠন করা হয়।
প্রবীণ কমিউনিটি অ্যাকটিভিস্ট আবদুর রব দলা মিয়ার সভাপতিত্বে ও সামাদ মিয়া জাকেরের পরিচালনায় সভায় অ্যাসেম্বলিম্যান প্রার্থী এরিক এ স্টিভেনসন ছাড়াও কমিউনিটির নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। কমিটির সদস্যরা হলেন আহ্বায়ক মোহাম্মদ এন মজুমদার, সহ-আহ্বায়ক এম আবুল হোসেন, সদস্যসচিব মো. শামীম মিয়া, মুখ্য সমন্বয়ক গিয়াস উদ্দিন, যুগ্ম সদস্যসচিব সামাদ মিয়া জাকের, মঞ্জুর চৌধুরী জগলু ও এ ইসলাম মামুন, সদস্য মো. খলিলুর রহমান, সাহেদ আহমেদ, শামীম আহমেদ, আব্দুর রহিম, সায়েম মুত্তাকিন, বুরহান উদ্দিন, এম বিল্লাহ তুষার, সৈয়দ গৌওসুল হোসেন, হেলাল হোসেন ও চৌধুরী তানিম।
উপদেষ্টা কমিটিতে রয়েছেন কামাল আহমেদ, আবদুর রব দলা মিয়া, ইকবাল আহমেদ মাহবুব, তোফায়েল চৌধুরী, আবদুর রহিম বাদশা, আবদুস শহিদ, ফরিদা ইয়াসমিন, কাজী আশরাফ হোসেন নয়ন, হাসান আলী, হেলাল শেখ, জুনেদ আহমেদ চৌধুরী, মাহবুব আলম, আবদুল হাসিম হাসনু, জামাল হোসেন, সাখাওয়াত আলী, নজরুল হক, আলমাস আলী, আনছার হোসেন চৌধুরী, আবদুল গাফ্ফার চৌধুরী খসরু, তৌফিকুর রহমান ফারুক, আকসাদ আলী বাবুল ও সারোয়ার চৌধুরী। সব স্তরের প্রবাসী বাংলাদেশিদের সম্পৃক্ত করে কমিটির পরিসর আরও বাড়ানো হবে বলেও সিদ্ধান্ত হয় সভায়। সভায় অ্যাসেম্বলিম্যান পদে ডেমোক্র্যাট প্রাইমারিতে স্টিভেনসনকে বিজয়ী করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন উপস্থিত ব্যক্তিবর্গ।
নিউইয়র্ক স্টেট অ্যাসেম্বলি নির্বাচনের জন্য ডেমোক্রেটিক পার্টির প্রাইমারি আগামী ২৩ জুন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে ভোটার হওয়ার শেষ দিন ১৪ ফেব্রুয়ারি।