বাংলাদেশ লায়ন্স গভর্নরকে সংবর্ধনা

অনুষ্ঠানে লায়ন্স ক্লাবের সদস্যরা
অনুষ্ঠানে লায়ন্স ক্লাবের সদস্যরা

নিউইয়র্ক বাংলাদেশি আমেরিকান লায়ন্স ক্লাব যুক্তরাষ্ট্র সফররত বাংলাদেশ লায়ন্স ক্লাব ডিস্ট্রিক্ট ৩১৫-বি বাংলাদেশের নবনির্বাচিত গভর্নর এস এম হাফিজ আল আসাদকে সংবর্ধনা দিয়েছে। গত ২৭ ফেব্রুয়ারি জ্যাকসন হাইটসের একটি রেস্তোরাঁয় এ সংবর্ধনার আয়োজন করা হয়।
ক্লাব প্রেসিডেন্ট লায়ন আসিফ বারীর সভাপতিত্বে ও ক্লাব সেক্রেটারি আহসান হাবিবের সঞ্চালনায় উক্ত সংবর্ধনা ও ডিনার পার্টিতে প্রধান অতিথি ছিলেন ইন্টারন্যাশনাল লায়ন্স ক্লাব ডিস্ট্রিক্ট ২০-আর ২ নিউইয়র্কের গভর্নর লায়ন মেদাদি সাই। বিশেষ অতিথি ছিলেন সাবেক ডিস্ট্রিক্ট গভর্নর ২০-আর ২ নিউইয়র্ক লায়ন আমাদো সাই ও লায়ন মিজানুর রহমান ভূঁইয়া, ডিস্ট্রিক্ট ৩১৫-বি-এর সাবেক গভর্নর লায়ন ইঞ্জিনিয়ার নাজমুল আহসান, নিউইয়র্ক বাংলাদেশ আমেরিকান লায়ন্স ক্লাবের সাবেক প্রেসিডেন্ট লায়ন মোহাম্মদ শাহ নেওয়াজ, অ্যাডভোকেট মো. নাসিরউদ্দিন ও লায়ন মোহাম্মদ সায়ীদ। এ সময় সংবর্ধিত অতিথির সঙ্গে ছিলেন লেডি গভর্নর সেলিনা আসাদ।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুন্সিগঞ্জ জেলা চেয়ারম্যান মো. সেকান্দার ব্যাপারী, মুন্সিগঞ্জ বিক্রমপুর অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট আবু সায়েম ঢালী, লায়ন মো. শাহজাদা, লায়ন্স ক্লাব ডিস্ট্রিক্ট ৩১৫-বি বাংলাদেশের উপদেষ্টা নাহিদ খান (মামা), লায়ন মো. রফিকুল ইসলাম, লায়ন মো. এ কে এম আবদুর রশিদ ও লায়ন রকি আলিয়ান, লায়ন মো. সাইফুল ইসলাম, লায়ন ফাহাদ সোলাইমান, লায়ন টেমার মো. মশিউর রহমান মুজুমদার, লায়ন মুনমুন হাসিনা বারী, লায়ন আনোয়ার জাহিদ, শাহীন খান, লায়ন রায়ান তাজ, লায়ন মো. রুহুল আমিন, লায়ন মো. আসাদুর রহমান, লায়ন প্রমি তাজ প্রমুখ। বিজ্ঞপ্তি