করোনার সময় তিনি যা করলেন

ক্যালিফোর্নিয়ার গ্রেপ্তার নারী জেনিফার ওয়াকার। ছবি: এএফপি
ক্যালিফোর্নিয়ার গ্রেপ্তার নারী জেনিফার ওয়াকার। ছবি: এএফপি

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের উত্তরে একটি সুপার মার্কেট থেকে ১ হাজার ৮০০ ডলার মূল্যের পণ্য চুরি করার অপরাধে ক্যালিফোর্নিয়ার এক নারীকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ স্থানীয় সময় গতকাল বুধবার এ তথ্য জানিয়েছে।

নেভাদার সীমান্তবর্তী সাউথ লেক টাহোয়ে পুলিশ বিভাগের মুখপাত্র ক্রিস ফিওরে এএফপিকে বলেন, সেফওয়ে স্টোর থেকে একজন ক্রেতার পণ্য চুরি করার খবর পুলিশকে জানানো হয়। করোনাভাইরাসের বিস্তারের সময়ে তিনি মূল্যবান গয়না জিবের নিচে লুকিয়ে চুরির চেষ্টা করেছিলেন।

যখন পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থলে যান, তখন সেফওয়ে সুপারশপের একজন কর্মী জানান, সন্দেহভাজন ওই নারী অনেক গয়না তাঁর হাতে লুকিয়ে রেখেছিলেন। পরে তিনি গয়নাগুলো জিবের নিচে লুকিয়ে তাঁর শপিংয়ের ঝুড়িতে অন্য পণ্য নিতে থাকেন।

ফিওরে জানান, পুলিশ কর্মকর্তারা জেনিফার ওয়াকারকে খুঁজে বের করেন। সুপারস্টোরের ভেতরেই তিনি শপিংয়ের ঝুড়িতে মাংস ও পানীয় ভর্তি করে রেখে দাঁড়িয়ে ছিলেন। যেগুলো কেনার তাঁর আদৌ কোনো দরকার ছিল না।

৫৩ বছরের ওয়াকারকে মূল্যবান সম্পদ নষ্ট করার অভিযোগে গ্রেপ্তার করা হয়। করোনাভাইরাসের সংক্রমণের ভয়ে জিবের নিচে রাখা গয়নাগুলো নষ্ট করে ফেলা হয়েছে।