বিপর্যস্ত মানুষের পাশে জালালাবাদ অ্যাসোসিয়েশন

নিউইয়র্ক, নিউজার্সি ও কানেকটিকাটে বিপর্যস্ত মানুষকে সাহায্য সামগ্রী পৌঁছে দিয়েছেন জালালাবাদ অ্যাসোসিয়েশনের নেতারা।
নিউইয়র্ক, নিউজার্সি ও কানেকটিকাটে বিপর্যস্ত মানুষকে সাহায্য সামগ্রী পৌঁছে দিয়েছেন জালালাবাদ অ্যাসোসিয়েশনের নেতারা।

করোনাভাইরাসে বিপর্যস্ত মানুষের পাশে দাঁড়িয়েছে জালালাবাদ অ্যাসোসিয়েশন। নিউইয়র্ক, নিউজার্সি ও কানেকটিকাটে বিপর্যস্ত মানুষকে সাহায্য সামগ্রী পৌঁছে দিয়েছেন জালালাবাদ অ্যাসোসিয়েশনের নেতারা।
নিউইয়র্কের এস্টোরিয়ায় সহায়তা পৌঁছে দেন সংগঠনের সাধারণ সম্পাদক মিজানুর চৌধুরী শেফাজ ও কার্যকরী কমিটির সদস্য মিজানুর রহমান। তাঁদের সহায়তা করেন হবিগঞ্জ জেলা কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আকবর হোসেন ও কমিউনিটি নেতা জাবেদ উদ্দিন।
কানেকটিকাটে সহায়তা পৌঁছে দেন সভাপতি ময়নুল চৌধুরী হেলাল। তাঁকে সহায়তা করেন সাবেক সাধারণ সম্পাদক আহমেদ জিল্লু, সাবেক কার্যকরী সদস্য তৌফিকুল আম্বিয়া, কমিউনিটি নেতা তারেক আম্বিয়া, দেশি গ্রোসারির মালিক জনাব ওয়াহিদ।
করোনা সিটিতে বিপর্যস্ত মানুষের কাছে সহায়তা পৌঁছে দেন সহসভাপতি মনজুর চৌধুরী জগলু। তাঁকে সহায়তা করেন চৌধুরী তানিম। ব্রঙ্কসে সহায়তা পৌঁছে দেন সহসভাপতি আহবাব চৌধুরী খোকন, রুকন হাকিম ও মান্না মুনতাসির।
নিউজার্সিতে সহায়তা পৌঁছে দেন সাংগঠনিক সম্পাদক লোকমান হোসেন, তাঁকে সহায়তা করেন তাজ উদ্দিন, ইসমত আলী, জোবের মতিন ও আবুল কালাম। এ ছাড়া জালালাবাদ অ্যাসোসিয়েশনের কার্যকরী পরিষদের উদ্যোগে বাংলাদেশে অসহায় মানুষের সহযোগিতার জন্য ঢাকা জালালাবাদ অ্যাসোসিয়েশনের মাধ্যমে দুই লাখ টাকা প্রদান করা হয়েছে।