মেয়র পদে পামেলা থমাসকে বাংলাদেশিদের সমর্থন

ডেমোক্রেটিক দলের মেয়র প্রার্থী পামেলা থমাস ফিল্ডসের সঙ্গে বাংলাদেশি কমিউনিটির নেতৃবৃন্দ
ডেমোক্রেটিক দলের মেয়র প্রার্থী পামেলা থমাস ফিল্ডসের সঙ্গে বাংলাদেশি কমিউনিটির নেতৃবৃন্দ

আটলান্টিক সিটির মেয়র পদে ডেমোক্রেটিক পার্টির প্রাইমারি নির্বাচনে প্রার্থী পামেলা থমাস ফিল্ডসকে সমর্থন জানিয়েছেন প্রবাসী বাংলাদেশিরা। ৮ জুন দুপুরে স্থানীয় একটি ভেন্যুতে আয়োজিত ‘সুহৃদ সমাবেশ’ শীর্ষক অনুষ্ঠান থেকে এ সমর্থন জানানো হয়।

ডেমোক্রেটিক পার্টির প্রাইমারি নির্বাচন আগামী ৭ জুলাই অনুষ্ঠিত হবে। এতে দলটির মেয়র পদপ্রার্থী পামেলা থমাস ফিল্ডসকে সমর্থন জানানোর লক্ষ্যে ৮ জুন সুহৃদ সমাবেশ শীর্ষক অনুষ্ঠানের আয়োজন করা হয়। আটলান্টিক সিটি প্রেস ক্লাবের সভাপতি আকবর হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. শাহীনের সঞ্চালনায় আয়োজিত এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কমিউনিটি ব্যক্তিত্ব ইমতিয়াজ লিটু, আহসান হাবীব, ফারুক তালুকদার, আবদুর রহমান, সাখাওয়াত হোসেন, অভিজিৎ চৌধুরী, শান্তনু সরকারসহ আরও অনেকে। বাংলাদেশি ছাড়াও অনেক দক্ষিণ এশীয় অভিবাসীও এতে অংশ নেন।

‘সুহৃদ সমাবেশ’-এ অংশগ্রহণকারীরা আগামী ৭ জুলাই অনুষ্ঠেয় প্রাইমারি নির্বাচনে আটলান্টিক সিটির মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য পামেলা থমাস ফিল্ডসকে প্রার্থী নির্বাচিত করতে প্রবাসী বাংলাদেশিদের প্রতি আহ্বান জানান।

অনুষ্ঠানে পামেলা থমাস তাঁর বক্তব্যে আটলান্টিক সিটিতে বসবাসরত প্রবাসী বাংলাদেশিসহ দক্ষিণ এশীয়দের বন্ধু হিসেবে আখ্যায়িত করে বলেন, ‘আমি সব সময় বাংলাদেশিসহ দক্ষিণ এশীয়দের বন্ধু হিসেবে আপনাদের পাশে থাকব। আটলান্টিক সিটির মেয়র পদে নির্বাচিত হলে বাংলাদেশসহ দক্ষিণ এশীয় কমিউনিটির অধিকার রক্ষা এবং তাদের বিভিন্ন সমস্যা সমাধানে আন্তরিক ভূমিকা রাখব।’ পরে পামেলা থমাস ফিল্ডস তাঁকে সমর্থন জানানোয় অনুষ্ঠানে উপস্থিত সবার প্রতি কৃতজ্ঞতা জানান এবং আসন্ন নির্বাচনে সবার সহযোগিতা চান।