যুক্তরাষ্ট্র যুবদলের গায়েবানা জানাজা ও খাদ্য বিতরণ

যুক্তরাষ্ট্র যুবদলেরযুক্তরাষ্ট্র যুবদলের গায়েবানা জানাজায় নেতাকর্মীরা গায়েবানা জানাজায় নেতাকর্মীরা
যুক্তরাষ্ট্র যুবদলেরযুক্তরাষ্ট্র যুবদলের গায়েবানা জানাজায় নেতাকর্মীরা গায়েবানা জানাজায় নেতাকর্মীরা

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে এবং প্রবাসে যারা মারা গিয়েছেন, তাদের গায়েবানা জানাজা আদায় করেছে যুক্তরাষ্ট্র শাখা যুবদল।  পাশাপামি যারা করোনায় আক্রান্ত হয়েছেন, তাদের সুস্থতার জন্য দোয়া করা হয়। সেই সঙ্গে অসহায় মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। গায়েবানা জানাজায় ইমামতি ও দোয়া পরিচালনা করেন জ্যাকসন হাইটস মোহাম্মদী সেন্টারের ইমাম মাওলানা কাজী কায়্যুম।

অনুষ্ঠানটি গত ৭ জুলাই দুপুরে জ্যাকসন হাইটসের ড্রাইভারসিটি প্লাজায় অনুষ্ঠিত হয়। যুবদলের এই অনুষ্ঠানে ভার্চুয়াল সভায় ঢাকা থেকে যোগ দেন সংগঠনের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সাইফুল আলম, সাধারণ সম্পাদক সুলতান উদ্দিন, সিনিয়র সহসভাপতি মোরতাজুল করিম, সহসভাপতি ও ঢাকা মহানগর উত্তরের সভাপতি এস এম জাহাঙ্গীর হোসেন, সহসভাপতি ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি রফিকুল আলম, সাংগঠনিক সম্পাদক মামুন হাসান, দপ্তর সম্পাদক কামারুজ্জামান। ভার্চ্যুয়াল সভায় দোয়া পরিচালনা করেছেন জ্যাকসন হাইটস ইসলামিক সেন্টারের ইমাম মাওলানা আবদুস সাদিক।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র শাখা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, যুবদলের সভাপতি জাকির এইচ চৌধুরী, সাধারণ সম্পাদক আবু সাঈদ আহমদ, যুবদল নেতা আহবাব চৌধুরী, আমানত হোসেন, কাজী আমিনুল ইসলাম, রেজাউল আজাদ ভূঁইয়া, দেওয়ান কাওসার, ওয়াহেদ আলী মণ্ডল, নিউইয়র্ক স্টেট বিএনপির সাধারণ সম্পাদক সাঈদুর রহমান, বিএনপি নেতা ও মুক্তিযোদ্ধা মীর মশিউর রহমান, জাবেদ উদ্দিন, চৌধুরী সালেহ, আবুল কাশেম, আনোয়ার হোসেন, আনোয়ারুল হকবু, এ বি সিদ্দিক, মোস্তাক আহমেদ, আবুল কালাম, ফয়সাল হোসেন, এমডি আলম, মোহাম্মদ আলম, কাদের জোয়ারদার, জাহাঙ্গীর হোসেন, বি এম বাদশা, আলম মণ্ডল, ছাত্রদল নেতা শাহবাজ আহমদ, ফরিদ খন্দকার প্রমুখ।

এ ছাড়া বাংলাদেশ সোসাইটির প্রয়াত সভাপতি কামাল আহমেদ, বাংলাদেশ সোসাইটির কার্যকরী সদস্য আজাদ বাকির, বিএনপির প্রয়াত নেতা তানভীর আহমেদ, রাশেদা আহমেদ ও আনোয়ারুল হকের বাবা মোজাম্মেল হকের জন্য বিশেষভাবে দোয়া করা হয়।

যুক্তরাষ্ট্র যুবদলের সভাপতি জাকিরের সৌজন্যে দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত অসহায় মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে অংশগ্রহণ করে অনুষ্ঠানকে সফল এবং সার্থক করার জন্য যুবদলের সভাপতি ও সাধারণ সম্পাদক সবাইকে ধন্যবাদ জানান এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন।