নিউইয়র্ক-বাংলাদেশ প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সভা

সভায় সমিতির সদস্যরা
সভায় সমিতির সদস্যরা

করোনাভাইরাস পরিস্থিতির কারণে দীর্ঘদিন পর নিউইয়র্ক-বাংলাদেশ প্রেস ক্লাবের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। সামাজিক দূরত্ব বজায় রেখে ১০ আগস্ট রাত ৯টায় কুইন্সের জ্যামাইকার সাপ্তাহিক বাংলাদেশ কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।
ক্লাবের সভাপতি ওয়াজেদ এ খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভাটি পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক মনোয়ারুল ইসলাম। সভায় কার্যনির্বাহী কমিটির কর্মকর্তাদের মধ্যে সহসভাপতি হাবিব রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আলমগীর সরকার, অর্থবিষয়ক সম্পাদক মমিনুল ইসলাম মজুমদার, সাংগঠনিক সম্পাদক রশীদ আহমদ, নির্বাহী সদস্য শেখ সিরাজুল ইসলাম, এ বি এম সালাহউদ্দিন আহমেদ, শিবলী চৌধুরী কায়েস ও হাসানুজ্জামান সাকী উপস্থিত ছিলেন। শারীরিক অসুস্থতার জন্য সৈয়দ ইলিয়াস খসরু ও ব্যক্তিগত অসুবিধার জন্য মোহাম্মদ সোলায়মান সভায় অনুপস্থিত ছিলেন।
সভার সিদ্ধান্ত মোতাবেক নতুন সদস্যের আবেদন বাছাইয়ের জন্য তিন সদস্যের একটি বাছাই কমিটি গঠন করা হয়। গঠনতন্ত্র মোতাবেক এই কমিটির প্রধান হিসেবে সাংগঠনিক সম্পাদক রশীদ আহমদ দায়িত্ব পালন করবেন। কমিটির অন্য দুই সদস্য হলেন—ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এ বি এম সালাহউদ্দিন আহমেদ ও বর্তমান কোষাধ্যক্ষ মমিনুল ইসলাম। ভার্চ্যুয়াল সভা পরিচালনার জন্য সাবেক সাধারণ সম্পাদক শিবলী চৌধুরী ও নির্বাহী সদস্য হাসানুজ্জামানকে দায়িত্ব দেওয়া হয়। বিজ্ঞপ্তি