বিনা মূল্যে চিকিৎসা সেবা

logo
logo

৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে রাজধানীর মহাখালীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল (সাবেক আয়েশা মেমোরিয়াল হাসপাতাল) আয়োজন করেছে ফ্রি উইমেন হেলথ ডে। নারী দিবসে সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত। নিবন্ধিত নারীদের জন্য থাকছে কর্মশালা ও কনসার্ট। হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্তী জানান, ‘সামাজিক দায়বদ্ধতা থেকে আমরা নারী দিবসে এই আয়োজন করে থাকি।’

৮ মার্চের এ আয়োজনে বিভিন্ন বয়সী নারীদের বিনা মূল্যে স্বাস্থ্যসেবা প্রদান করবেন স্ত্রীরোগ ও প্রসূতিবিদ্যা বিশেষজ্ঞ রাবেয়া আক্তার, সানজিদা রহমান, শারমীন সালাম ও উম্মে নাজমিন ইসলাম। এ ছাড়া ব্রেস্ট অ্যান্ড কলোরেক্টাল সার্জন রুখসানা পারভীন ও মিথিলা কর্মকার, মেডিসিন বিশেষজ্ঞ আফসানা রহমান, কার্ডিওলজিস্ট সানিয়া হক, চক্ষুরোগ বিশেষজ্ঞ ফৌজিয়া সুলতানা, চর্ম ও যৌনরোগ বিশেষজ্ঞ পারভীন সুলতানা, শিশুরোগ বিশেষজ্ঞ ফাহিমদা বেগম, ফিজিক্যাল মেডিসিন বিশেষজ্ঞ নীলুফার রহমান, ডায়াবেটোলজিস্ট ফারহানা রহমান এবং ডেন্টাল সার্জন সোহিনী নয়না তাহের ও ফারজানা আখ্তার চিকিৎসাসেবা দেবেন। কনসার্টে গান গাইবেন কণ্ঠশিল্পী তাহসান ও বন্দনা।

ক্যাম্পে চিকিৎসা নেওয়া নারীদের জন্য থাকছে সব ধরনের পরীক্ষায় ৩৫ শতাংশ ছাড়। মার্চ মাসজুড়ে ম্যামোগ্রাফি ও বিএমডিতেও এই ছাড় থাকবে। ২০২০ টাকায় নারীদের জন্য স্বাস্থ্য প্যাকেজ থাকবে। যোগোযোগ: ০১৮৪১৪৮০০০০।