বিজ্ঞাপন

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাকি বিএনপির বিরুদ্ধে কথা বলেন, বিএনপির মহাসচিবের এমন বক্তব্যের জবাবে ওবায়দুল কাদের বলেন, সরকারের বিরুদ্ধে প্রতিদিন চিরাচরিত মিথ্যাচারের ভাঙা রেকর্ড বাজিয়ে তাদের এখন শেখ হাসিনার বিরুদ্ধে বিষোদগার করাই হচ্ছে রোজনামচার অংশ।

ওবায়দুল কাদের বলেন, রাজপথের রাজনীতিতে বিএনপিকে এখন হাজার পাওয়ারের বাতি জ্বালিয়েও খুঁজে পাওয়া যায় না। তাদের রাজনীতি এখন ফেসবুক স্ট্যাটাস ও গণমাধ্যমেই সীমাবদ্ধ।

বিএনপির মহাসচিবকে একজন সজ্জন মানুষ হিসেবে উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘তিনি তো নিজের কথা বলেন না, শুধু রিলে করেন, তিনি হচ্ছেন পুতুলনাচের পুতুল। অন্ধকার থেকে সুতোর টানে চলে বিএনপির অপরাজনীতি আর লিপ সার্ভিস।’

নোয়াখালীর সাম্প্রতিক ঘটনা সম্পর্কে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, উন্নয়ন যতই হোক, সবকিছু ম্লান হয়ে যায় দু-একটা নেতিবাচক ঘটনায়। যেকোনো অপরাধের বিরুদ্ধে সরকারের অবস্থান অত্যন্ত কঠোর এবং স্পষ্ট। গুটিকয়েক অপরাধীর জন্য সরকারের উন্নয়ন অর্জন ম্লান হতে পারে না।

নোয়াখালীর প্রশাসক ও পুলিশ সুপারের উদ্দেশে মন্ত্রী বলেন, জেলার বিভিন্ন স্থানে গড়ে ওঠা জনগণের শান্তি ও স্বস্তি বিনষ্টকারী সামাজিক অপরাধীদের আইনের আওতায় আনতে হবে।

রাজনীতি থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন