default-image

গণতন্ত্রহীন রাষ্ট্র এক কঠিন সময় পার করছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী। তিনি বলেন, জাতির এই দুঃসময়ে আন্দোলন ও লড়াই ছাড়া বিকল্প কোনো পথ নেই। এই কঠিন অবস্থা থেকে বের হতে জাতিকে লড়াই সংগ্রাম করতে হবে।

রাজধানীর জাতীয় প্রেসক্লাবে সোমবার এক আলোচনা সভায় মুঠোফোনে যুক্ত হয়ে আমীর খসরু এসব কথা বলেন। লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) ১৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এলডিপির একাংশ এই সভার আয়োজন করে।

বিজ্ঞাপন

সভায় প্রধান অতিথির বক্তব্যে আমীর খসরু বলেন, এ সরকারকে আর সময় দেওয়া যায় না। মানুষ ভোটে নির্বাচিত প্রতিনিধিদের মাধ্যমে দেশ পরিচালিত হবে এটা দেখতে চায়। এই দেশ ধর্ষক, দুর্নীতিবাজদের হাত থেকে মুক্ত হতে চাচ্ছে। আইনের শাসন ফিরে পেতে চাচ্ছে।

সভাপতির বক্তব্যে এলডিপির একাংশের সভাপতি আবদুল করিম আব্বাসী বলেন, সরকারের রক্তচক্ষু উপেক্ষা করে জাতীয়তাবাদী শক্তিকে মাঠে থাকতে হবে। গণতন্ত্র প্রতিষ্ঠা না হওয়া পর্যন্ত মাঠ ছাড়া যাবে না।

সভায় স্বাগত বক্তব্য দেন এলডিপির একাংশের মহাসচিব শাহাদাত হোসেন সেলিম। তিনি বলেন, জনগণকে ঐক্যবদ্ধ হতে হবে। ঐক্যবদ্ধ হওয়া ছাড়া এই সরকারের পতন সম্ভব নয়।

আলোচনায় অন্যদের মধ্যে আরও বক্তব্য দেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মাদ রহমাতুল্লাহ, এলডিপির সিনিয়র যুগ্ম মহাসচিব এম এ বাশার, সাংগঠনিক সম্পাদক বেলায়েত হোসেন, বিভাগীয় সম্পাদক হালিম প্রমুখ।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0