default-image

দেশের মানুষ নির্বাচনের প্রতি অনীহা প্রকাশ করেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান জি এম কাদের। তিনি বলেন, মানুষ এখন আর নির্বাচনে ভোট দিতে যান না। এখন শুধু একটি দলই নির্বাচনে জয়লাভ করছে।

আজ বৃহস্পতিবার দুপুরে জাপা চেয়ারম্যানের বনানীর কার্যালয়ে দলের গাজীপুর জেলার নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় জি এম কাদের এ কথা বলেন। করোনা থেকে মুক্ত হয়ে আজ তিনি প্রথম দলীয় কর্মসূচিতে অংশ নেন। ১৩ জানুয়ারি তিনি করোনায় আক্রান্ত হন।

জি এম কাদের বলেন, ক্ষমতা গ্রহণের মাধ্যমে মানুষের সেবা করতেই রাজনৈতিক দলগুলোর রাজনীতি। ক্ষমতা গ্রহণের একমাত্র পথ হচ্ছে নির্বাচন। কিন্তু এখন শুধু একটি দলই নির্বাচনে জয়লাভ করছে। তাই অন্য দলগুলোর রাজনীতিতে টিকে থাকাই দুরূহ হয়ে পড়ছে।

বিজ্ঞাপন

জি এম কাদের বলেন, ফলাফল যা–ই হোক, জাতীয় পার্টি সব নির্বাচনে অংশ নেবে। শেষ মুহূর্ত পর্যন্ত নির্বাচনের মাঠে থাকবে জাতীয় পার্টি। যাঁরা নির্বাচনে দলীয় প্রার্থীর বিপক্ষে কাজ করবেন, তাঁদের দল থেকে বহিষ্কার করা হবে।

জাপার মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বলেন, দেশের নির্বাচনী ব্যবস্থা চুরমার হয়ে গেছে। দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সরকারের ব্যর্থতার উল্লেখ করে তিনি বলেন, বাজারে নতুন পণ্যে সয়লাব, তারপরও দ্রব্যমূল্য বেড়ে গেছে। সরকার বাজার নিয়ন্ত্রণে সম্পূর্ণ ব্যর্থ হয়েছে। সরকার দেশের মানুষের ভাগ্য নিয়ে চিন্তিত নয়, তারা নিজেদের ভাগ্য নিয়ে ব্যস্ত।

অনুষ্ঠানে গাজীপুর জেলার শ্রীপুর পৌরসভার নবনির্বাচিত কাউন্সিলর কামরুজ্জামান মণ্ডল জাপার চেয়ারম্যান ও মহাসচিবকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এ সময় উপস্থিত ছিলেন দলের প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, মীর আবদুস সবুর, আজম খান, রেজাউল ইসলাম ভূঁইয়া প্রমুখ।

রাজনীতি থেকে আরও পড়ুন
মন্তব্য করুন