এরশাদের শারীরিক অবস্থা স্থিতিশীল: জি এম কাদের

বিজ্ঞাপন
default-image

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান এইচ এম এরশাদের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে বলে জানিয়েছেন দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের।

আজ রোববার দুপুরে জাপা চেয়ারম্যানের বনানী কার্যালয়ে গণমাধ্যমকর্মীদের এই তথ্য জানান গোলাম মোহাম্মদ কাদের (জি এম কাদের)।

সাবেক রাষ্ট্রপতি এরশাদ এখন ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন। সেখানকার চিকিৎসকদের বরাত দিয়ে আজ এরশাদের সবশেষ অবস্থা জানান তাঁর ভাই জি এম কাদের।

জি এম কাদের বলেন, চিকিৎসকেরা জানিয়েছেন এরশাদের সার্বিক শারীরিক অবস্থা অপরিবর্তিত আছে। কিছু কিছু ক্ষেত্রে তাঁর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। উন্নতির এই ধারা অব্যাহত থাকলেই তাঁর শারীরিক অবস্থার উন্নতি বলা যাবে। এখন তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে।

জি এম কাদের আরও বলেন, আজও এরশাদের ডায়ালাইসিস চলছে। সিএমএইচের চিকিৎসকেরা তাঁকে বিশ্বমানের চিকিৎসা দিচ্ছেন। অত্যাধুনিক হেমো পারফিউশন ও হেমো ডায়া ফিল্টারেশনের মাধ্যমে তাঁর রক্ত থেকে অপ্রয়োজনীয় পানি, বর্জ্য অপসারণ করা হচ্ছে।

জি এম কাদের বলেন, ‘এরশাদের শ্বাস-প্রশ্বাস ও অন্য অঙ্গপ্রত্যঙ্গ কৃত্রিমভাবে সচল রাখা হয়েছে। চিকিৎসকেরা আশা করছেন, আস্তে আস্তে তাঁর শারীরিক অবস্থা স্বাভাবিক হয়ে উঠবে। তিনি সুস্থ হয়ে সবার মাঝে ফিরে আসবেন।’

জাপা মহাসচিব মসিউর রহমান রাঙ্গা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া গুজব ও বিভ্রান্তিকর তথ্যে দেশবাসীকে বিভ্রান্ত না হতে অনুরোধ জানান।

আজ বেলা ১১টায় জাপা চেয়ারম্যানের বনানী কার্যালয়ে এরশাদের রোগমুক্তি ও সুস্থতা কামনায় বিশেষ দোয়ার আয়োজন করে জাতীয় ওলামা পার্টি।

জি এম কাদেরের ব্রিফিংয়ের সময় উপস্থিত ছিলেন দলের প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, এস এম ফয়সল চিশতী, এটিইউ তাজ রহমান, মেজর (অব.) মো. খালেদ আখতার প্রমুখ।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন