default-image

কোভিড-১৯ এ আক্রান্ত বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ভালো আছেন বলে জানিয়েছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বর্তমানে খালেদা জিয়া তাঁর ব্যক্তিগত চিকিৎসকদের তত্ত্বাবধানে আছেন। তিনি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।


আজ রোববার বিকেলে বিএনপির চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে এক জরুরি সংবাদ সম্মেলনে এই তথ্য জানান মির্জা ফখরুল।


বিএনপির মহাসচিব বলেন, খালেদা জিয়ার করোনা পরীক্ষা করা হয়েছে। নমুনা গতকাল আইসিডিডিআরবিতে নেওয়া হয়েছিল। সেখানে তাঁর টেস্ট রিপোর্ট পজিটিভ পেয়েছি। অর্থাৎ তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। ডা.  এফ এম সিদ্দিকীর নেতৃত্বে এবং খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসকদের তত্ত্বাবধানে চিকিৎসা ইতিমধ্যে শুরু হয়েছে বলে জানান ফখরুল।  তিনি বলেন, খালেদা জিয়ার শারীরিক তাপমাত্রা নিয়ন্ত্রণে আছে। এখন পর্যন্ত অন্য কোনো উপসর্গ নেই।

বিজ্ঞাপন


মির্জা ফখরুল বলেন, পরিস্থিতি বিবেচনায় নিয়ে খালেদা জিয়ার চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে। যদি কোনো প্রয়োজন হয় তখন পরবর্তী চিকিৎসার ব্যবস্থা নেওয়া হবে।


খালেদা জিয়া তাঁর রোগমুক্তির জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন জানিয়ে বিএনপির মহাসচিব বলেন, দলের সব স্তরের নেতা-কর্মীদের কাছে আহ্বান থাকবে দেশনেত্রীর রোগ মুক্তির জন্য দোয়া চাইবেন এবং সুবিধামতো সময়ে স্বাস্থ্যবিধি মেনে দোয়া করবেন। অনুরোধ থাকবে স্থানীয় মসজিদে তাঁর সুস্থতা কামনা করে দোয়া চাইবেন।

রাজনীতি থেকে আরও পড়ুন
মন্তব্য করুন