বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাসদের প্রতিষ্ঠাকালীন নেতা ও দুইবারের সাধারণ সম্পাদক সৈয়দ জাফর সাজ্জাদের একাদশ মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণসভায় তিনি এ কথা বলেন বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়। আজ সকালে ঢাকার বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের শহীদ কর্নেল তাহের মিলনায়তনে জাসদের অন্য নেতা–কর্মীরাও প্রয়াত এই নেতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন।

শিরীন আখতার বলেন, একটি ক্ষুধা, দারিদ্র্য, বৈষম্য, দুর্নীতি ও লুটপাটমুক্ত সমাজে সত্যিকারের মর্যাদা নিয়ে বাঁচার স্বপ্ন দেখেছিলেন সৈয়দ জাফর সাজ্জাদ। করোনায় একজন মানুষও বিনা চিকিৎসায় যেন মারা না যায়, তা সরকারকেই নিশ্চিত করতে হবে। তিনি বলেন, সমাজতন্ত্রের লক্ষ্যে লড়াই করার পথে দুর্নীতি, লুটপাট, বৈষম্য, মৌলবাদ, জঙ্গিবাদ, সাম্প্রদায়িকতা মোকাবিলা করতে হবে।

ঢাকা মহানগর পশ্চিম জাসদের সভাপতি মাইনুর রহমানের সভাপতিত্বে স্মরণসভায় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর জাসদের সমন্বয়ক মীর হোসাইন আখতার, ঢাকা মহানগর পশ্চিম জাসদের সাধারণ সম্পাদক মো. নুরুন্নবী, জাতীয় শ্রমিক জোট-বাংলাদেশের সভাপতি সাইফুজ্জামান বাদশা, জাতীয় যুব জোটের সভাপতি রোকনুজ্জামান রোকন ও সাধারণ সম্পাদক শরিফুল কবিরসহ অনেকে।

এ ছাড়া মৃত্যুবার্ষিকী উপলক্ষে যশোরেও সৈয়দ জাফর সাজ্জাদের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়। জেলা জাসদের উদ্যোগে সকালে আয়োজিত শ্রদ্ধা নিবেদন অনুষ্ঠানটি আয়োজিত হয় জাসদের জেলা কার্যালয়ে।

রাজনীতি থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন