default-image

রাজধানীর বনানীর টিঅ্যান্ডটি বস্তিতে বারবার অগ্নিকাণ্ডের ঘটনার জন্য সরকারের মহলবিশেষকে দায়ী করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি–মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়াল। তিনি অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের উপযুক্ত ক্ষতিপূরণ এবং পুনর্বাসনের দাবি জানিয়েছেন।

আজ শনিবার ভোররাত পৌনে চারটার দিকে রাজধানীর বনানী টিঅ্যান্ডটি বস্তিতে আগুন লাগে। আগুনে কয়েক শ ঘর পুড়ে গেছে। সকাল সাতটার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। তাবিথ আউয়াল আজ বেলা ১১টার দিকে টিঅ্যান্ডটি বস্তিতে গিয়ে ক্ষতিগ্রস্ত পরিবারের অনেকের সঙ্গে কথা বলেন।

তাবিথ আউয়াল বলেন, ‘আমি কথা দিয়েছিলাম ঢাকাবাসীর সঙ্গে থাকব। আমি নগরবাসীর সুখে-দুঃখে, দাবি আদায়ে সব সময় পাশে আছি, থাকব।’

তা​বিথ আউয়াল বলেন, ‘আমি বরাবরই সরকারি একটি মহল দ্বারা অবৈধ গ্যাস ও বিদ্যুৎ​–সংযোগের কথা বলে আসছি। আশা করছি, সুষ্ঠু তদন্তের মাধ্যমে এ অগ্নিদুর্ঘটনার কারণ জানা যাবে।’

এ সময় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য জয়নাল আবেদীন ফারুক, বিএনপি–সমর্থিত স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী মিজানুর রহমান, ফারুক হোসেনসহ নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

বনানীর টিঅ্যান্ডটি বস্তিতে আগুন লেগে কয়েক শ ঘর পুড়ে গেছে। আগুন লাগার ঘটনা জানার সঙ্গে সঙ্গে ফায়ার সার্ভিসের দল সেখানে ছুটে যায়। ফায়ার সার্ভিসের ২২টি ইউনিট সেখানে গিয়ে সকাল সাতটার মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় হতাহত হওয়ার ঘটনা ঘটেনি। সেখানে অনেক ঘর পুড়ে গেছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0