default-image

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে হেফাজতে ইসলামের আমির জুনায়েদ বাবুনগরীর বৈঠকের স্বীকারোক্তি জঘন্য মিথ্যাচার ও সুগভীর ষড়যন্ত্রের অংশ বলে দাবি করেছে হেফাজতে ইসলাম বাংলাদেশ। আজ বুধবার সংগঠনের নায়েবে আমির মাওলানা তাজুল ইসলাম বিভিন্ন গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এই দাবি করেন।

বিবৃতি পাঠানোর বিষয়টি নিশ্চিত করেছেন সংগঠনের প্রচার সম্পাদক জাকারিয়া নোমান ফয়জী। বিবৃতিতে দাবি করা হয়, খালেদা জিয়ার সঙ্গে এযাবৎ কোনো বৈঠক তো দূরের কথা, বাবুনগরীর সঙ্গে কখনো সাক্ষাৎও হয়নি।

বিজ্ঞাপন

বিবৃতিতে অভিযোগ করা হয়, দু-একটি গণমাধ্যমে হেফাজতে ইসলাম ঢাকা মহানগর কমিটির সাবেক প্রচার সম্পাদক মুফতি ফখরুল ইসলামের জবানবন্দি উদ্ধৃত করে সংবাদ প্রকাশিত হয়েছে। এতে বলা হয়, ২০১৩ সালের ৫ মে হেফাজতে ইসলামের ঢাকা অবরোধ কর্মসূচি পালনের এক সপ্তাহ আগে খালেদা জিয়ার সঙ্গে বাবুনগরীর গোপন বৈঠক হয়েছে। এ সংবাদকে মিথ্যা অভিহিত করে তার প্রতিবাদ জানিয়েছে হেফাজতে ইসলাম।

বিবৃতিতে অভিযোগ করা হয়, হেফাজতের শীর্ষ নেতৃত্বকে কলঙ্কিত করতে মুফতি ফখরুল ইসলামের কাছ থেকে মিথ্যা স্বীকারোক্তি আদায় করা হয়েছে। এই স্বীকারোক্তি শ্রদ্ধেয় শীর্ষ আলেমের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র ছাড়া কিছু নয়। খালেদা জিয়ার সঙ্গে এযাবৎ কোনো বৈঠক তো দূরের কথা, বাবুনগরীর সঙ্গে কখনো সাক্ষাৎও হয়নি।

রাজনীতি থেকে আরও পড়ুন
মন্তব্য করুন