default-image

করোনাভাইরাসে আক্রান্ত বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থা এখন পর্যন্ত স্থিতিশীল আছে। পর্যায়ক্রমে তাঁর শারীরিক অবস্থা ভালোর দিকে যাচ্ছে। এমনটাই জানিয়েছেন তাঁর ব্যক্তিগত চিকিৎসক ডা. এ বি এম জাহিদ হোসেন।


আজ বুধবার দুপুরে মুঠোফোনে প্রথম আলোকে এ তথ্য জানিয়েছেন তিনি।
জাহিদ হোসেন বলেন, ম্যাডামের (খালেদা জিয়া) শ্বাস কষ্ট নেই, গলাব্যথা নেই, শারীরিক অবস্থা স্থিতিশীল। আজ দুপুর দেড়টা পর্যন্ত তার শরীরের তাপমাত্রও ঠিক ছিল। খালেদা জিয়ার গুলশানের বাসভবন ‘ফিরোজা’ বাকি যে আটজন করোনায় আক্রান্ত হয়েছিলেন তাদের অবস্থাও ভালো বলে জানিয়েছেন এই চিকিৎসক।

বিজ্ঞাপন

করোনায় আক্রান্ত হওয়ার পর আজ খালেদা জিয়ার ১৩তম দিন চলছে জানিয়ে জাহিদ হোসেন বলেন, কাল বৃহস্পতিবার দ্বিতীয় সপ্তাহ শেষ হচ্ছে। আগামী সপ্তাহে আবারও করোনা পরীক্ষা করার পরিকল্পনা আছে। বিএনপির চেয়ারপারসনকে স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে নেওয়া লাগছে না জানিয়ে এই চিকিৎসক বলেন, কয়েকটি পরীক্ষা করার চিন্তা আছে, তা বাসায় রেখেই করা যাবে।


গত ১০ এপ্রিল খালেদা জিয়ার নমুনা জমা দেওয়ার পরদিন তিনি করোনায় আক্রান্ত বলে জানানো হয়। মাঝে সিটি স্ক্যান করানোর জন্য তাকে এভারকেয়ার হাসপাতালে নেওয়া হয়েছিল। সিটি স্ক্যান রিপোর্টে বলা হয়েছিল, খালেদা জিয়ার ফুসফুস ন্যূনতম সংক্রমিত।

রাজনীতি থেকে আরও পড়ুন
মন্তব্য করুন