default-image

জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জি এম) কাদের বলেছেন, জাতীয় পার্টি একটি সম্ভাবনাময় দল। আগামী দিনের রাজনীতিতে জাতীয় পার্টি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। সকল বিভেদ ভুলে দলকে আরও শক্তিশালী করতে সবার প্রতি আহ্বানও জানান কাদের।

আজ শনিবার দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে ঢাকা বিভাগীয় সাংগঠনিক টিমের সভায় এ কথা বলেন জি এম কাদের। টিমের আহ্বায়ক সৈয়দ আবু হোসেন এতে সভাপতিত্ব করেন।

জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা কাদের বলেন, দেশে ও মানুষের সকল ইস্যুতে আমরা রাজনীতির মাঠে থাকব। তাই দলের সবাইকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে যেতে হবে। সুসংহত করতে হবে পার্টিকে। তিনি বলেন, সকল বিভেদ ভুলে সামনে এগিয়ে চলার সময় এখন।

সভায় জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেন, রংপুর-৩ আসনে জাতীয় পার্টির। ১৯৯৬ সালের পর থেকে এই আসনে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ নির্বাচন করেছেন। এই আসনে জোটগতভাবে নির্বাচন করেছি আমরা।

রাঙ্গা বলেন, বিভিন্ন আসনে আওয়ামী লীগকে আমরা সমর্থন দিয়েছি, আশা করছি এই আসনে সরকারও আমাদের সমর্থন দেবে। রংপুর-৩ আসনে সাধারণ ভোটাররা উৎসব মুখর পরিবেশে লাঙল প্রতীকে ভোট দেবেন।

ঢাকা সাংগঠনিক কমিটির সদস্যসচিব প্রেসিডিয়াম সদস্য আলমগীর সিকদারের উপস্থাপনায় আজকের সভায় বক্তব্য দেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মানিকগঞ্জ জেলা সভাপতি সৈয়দ আবদুল মান্নান, প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা জেলা সভাপতি সালমা ইসলাম, প্রেসিডিয়াম সদস্য হাজী সাইফুদ্দিন আহমেদ প্রমুখ।
এর আগে বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী মাহাবুবুল আলম জাতীয় পার্টিতে যোগ দেন।

বিজ্ঞাপন
মন্তব্য করুন