নিত্যপণ্যের বাজার নিয়ন্ত্রণের দাবিতে জাসদের মানববন্ধন, বিক্ষোভ–সমাবেশ

বিদ্যুৎ, গ্যাসের দাম না বাড়ানো এবং নিত্যপণ্যের বাজার নিয়ন্ত্রণের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে জাসদ ঢাকা মহানগর সমন্বয় কমিটি
ছবি: বিজ্ঞপ্তি

বিদ্যুৎ, গ্যাসের দাম না বাড়ানো এবং নিত্যপণ্যের বাজার নিয়ন্ত্রণের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) ঢাকা মহানগর সমন্বয় কমিটি। আজ মঙ্গলবার বেলা ১১টায় রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের জিপিওর সামনে জাসদ চত্বরে এসব কর্মসূচি পালিত হয়।

বিদ্যুৎ, গ্যাসের দাম না বাড়ানো এবং নিত্যপণ্যের বাজার নিয়ন্ত্রণের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে জাসদ ঢাকা মহানগর সমন্বয় কমিটি
ছবি: বিজ্ঞপ্তি

সমাবেশ শেষে জাসদের নেতা-কর্মীরা বিক্ষোভ মিছিল নিয়ে বঙ্গবন্ধু অ্যাভিনিউ, পল্টন, তোপখানা, প্রেসক্লাব এলাকা প্রদক্ষিণ করেন। একই দাবিতে আগামী বৃহস্পতিবার (২৬ মে) জেলা-উপজেলায় জাসদের মানববন্ধন, সমাবেশ-বিক্ষোভ মিছিলের ঘোষণা দেওয়া হয় আজকের সমাবেশে। জাসদ সাধারণ সম্পাদক শিরীন আখতার ২৬ মের কর্মসূচি সফল করার জন্য দলের সব জেলা ও উপজেলা কমিটির প্রতি আহ্বান জানিয়েছেন।

জাসদ ঢাকা মহানগর সমন্বয় কমিটির সমন্বয়ক মীর হোসাইন আক্তারের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন জাসদ কেন্দ্রীয় কমিটির সহসভাপতি মোহর আলী চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক শওকত রায়হান, রোকনুজ্জামান, ওবায়দুর রহমান, সাংগঠনিক সম্পাদক মো. নুরুন্নবী, কোষাধ্যক্ষ মনির হোসেন, সহসম্পাদক মফিজুর রহমান, মহানগর দক্ষিণের সভাপতি ইদ্রিস ব্যাপারী, শ্রমিক জোটের সহসভাপতি মাহবুবুর রহমান, যুব জোটের যুগ্ম সাধারণ সম্পাদক শামসুল ইসলাম, ছাত্রলীগ সভাপতি রাশিদুন্নবী, সাধারণ সম্পাদক মাসুদ আহমেদ, ভ্রাম্যমাণ হকার্স পরিষদের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম প্রমুখ।