default-image

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচন নিয়ে প্রশ্ন তুলেছেন জাতীয় পার্টির (জাপা) মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু। তিনি বলেছেন, ‘নির্বাচনের নামে চট্টগ্রামে আজ কী হলো? স্বাধীনতার ৫০ বছর পূর্তির প্রাক্কালে জনগণ স্বাধীনতার চেতনাবিরোধী এ রকম স্বৈরতান্ত্রিক নির্বাচন প্রত্যাশা করে না।’

বুধবার বিকেলে কাকরাইলে জাপার কেন্দ্রীয় কার্যালয়ে দলের চেয়ারম্যান জি এম কাদেরের সুস্থতা কামনায় দোয়া ও আলোচনা সভায় জিয়াউদ্দিন আহমেদ বাবলু এসব কথা বলেন। জাপার ঢাকা মহানগর দক্ষিণ কমিটি এর আয়োজন করে।

বিজ্ঞাপন

জিয়াউদ্দিন বাবলু বলেন, ‘সন্ত্রাস, নৈরাজ্য ও হত্যাকাণ্ডের নির্বাচন দেশবাসী চায় না। অবিলম্বে এ রকম প্রহসন ও তামাশার নির্বাচন বন্ধ করুন। জনগণের নাগরিক অধিকার যাকে খুশি তাঁকে ভোট দেব—এই স্বাধীনতা নিশ্চিত করুন।’

আলোচনা সভা শেষে জাপার চেয়ারম্যান ও জাতীয় সংসদে বিরোধীদলীয় উপনেতা জি এম কাদেরের রোগমুক্তির জন্য নেতা-কর্মীরা দোয়া ও বিশেষ মোনাজাত করেন।

জাপার ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলার সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিলে আরও অংশ নেন জাপার প্রেসিডিয়াম সদস্য মীর আবদুস সবুর, জহিরুল ইসলাম, উপদেষ্টামণ্ডলীর সদস্য শাহ-ই-আজম, হারুন আর রশিদ, ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান খান, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ, ফকরুল আহসান, জাপার ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক জহিরুল আলম প্রমুখ।

রাজনীতি থেকে আরও পড়ুন
মন্তব্য করুন