default-image

রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার অবস্থা স্থিতিশীল। নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার অংশ হিসেবে এখনো তাঁর বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা চলছে।

আজ বৃহস্পতিবার দুপুরে মুঠোফোনে প্রথম আলোকে এমনটাই জানিয়েছেন খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক দলের অন্যতম সদস্য ডা. এ জেড এম জাহিদ হোসেন।
জাহিদ হোসেন বলেন, চিকিৎসার জন্য গঠিত মেডিকেল টিমের তত্ত্বাবধানে এভারকেয়ার হাসপাতালে খালেদা জিয়ার চিকিৎসা ঠিকঠাকভাবেই চলছে। গতকাল রাতে সংবাদ সম্মেলন করে যে তথ্য জানানো হয়েছিল এরপর নতুন করে খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে কোনো আপডেট নেই।

বিজ্ঞাপন

এর আগে গত মঙ্গলবার রাতে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে করোনাভাইরাসে আক্রান্ত খালেদা জিয়াকে ভর্তি করা হয়। ভর্তি করানোর পর সিটি স্ক্যানসহ নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার অংশ হিসেবে খালেদা জিয়ার বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে।

খালদা জিয়ার স্বাস্থ্যের সর্বশেষ অবস্থা জানাতে গতকাল রাতে গুলশান কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ জেড এম জাহিদ হোসেন বলেন, এভারকেয়ার হাসপাতালের ৭ সদস্যের মেডিকেল বোর্ডে এবং ব্যক্তিগত চিকিৎসক দলের আরও ৩ সদস্যসহ ১০ সদস্যের মেডিকেল দল এখন পর্যন্ত যেসব পরীক্ষা হয়েছে তা পর্যবেক্ষণ করে আরও কিছু পরীক্ষার জন্য সুপারিশ করেছে। সেই পরীক্ষাগুলো আজ বৃহস্পতিবার করা হবে। এরপর পরীক্ষাগুলো পর্যবেক্ষণ করে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

কবে নাগাদ খালেদা জিয়া বাসায় ফিরবেন—সাংবাদিকদের এমন প্রশ্নে এই চিকিৎসক বলেন, পরীক্ষাগুলো শেষ হলে বোর্ডের সদস্যরা আবার পর্যবেক্ষণ করবেন। পর্যবেক্ষণের পর বাসায় ফেরার সম্ভাবনা আছে।

রাজনীতি থেকে আরও পড়ুন
মন্তব্য করুন