default-image

ঘূর্ণিঝড় ফণীর কারণে ক্ষতিগ্রস্ত বরগুনার পাথরঘাটা এলাকা পরিদর্শনে যাচ্ছেন বিএনপির কেন্দ্রীয় নেতারা। তাঁরা আজ সোমবার দুপুরে পাথরঘাটা থেকে সড়কপথে বলেশ্বর নদের তীরের চরদুয়ানী ইউনিয়নের দক্ষিণ চরদুয়ানী গ্রামের বাঁধ এলাকায় যাবেন।

পাথরঘাটা পৌর বিএনপির সভাপতি খলিলুর রহমান চাপরাশি প্রথম আলোকে এ তথ্য জানিয়েছেন।

দলীয় সূত্র বলছে, ফণীর কারণে দক্ষিণ চরদুয়ানী গ্রামে ঘরচাপায় দাদি নূরজাহান বেগম ও নাতি জাহিদুলের মৃত্যু হয়। তাঁদের স্বজন ইব্রাহিম হোসেনের সঙ্গে দেখা করবে বিএনপির প্রতিনিধিদল। ওই পরিবারকে ঘর তৈরিতে ঢেউটিন ও নগদ অর্থ সহায়তা দেওয়ার কথা রয়েছে। এ ছাড়া তারা ক্ষতিগ্রস্ত আরও কয়েকটি পরিবারকে সহায়তা দেবে।

প্রতিনিধিদলে আছেন কেন্দ্রীয় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী গয়েশ্বর চন্দ্র রায়, উপদেষ্টা আবদুল আউয়াল মিন্টু, সহসভাপতি সেলিমা রহমান, যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সরোয়ার, বরিশাল বিভাগের সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিন ও বরগুনা জেলা বিএনপির সভাপতি নজরুল ইসলাম মোল্লা।

৬ মে কেন্দ্রীয় আওয়ামী লীগের উপদেষ্টা কমিটির সদস্য ও সাংসদ আমির হোসেন আমু, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিমের নেতৃত্বে একটি প্রতিনিধিদল ওই এলাকা পরিদর্শন করে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0