বাংলাদেশকে আর কেউ পাকিস্তান-আফগানিস্তান বানাতে পারবে না: তথ্য প্রতিমন্ত্রী

জামালপুর জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় বক্তব্য রাখছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসান।
ছবি: সংগৃহীত

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসান বলেছেন, বাংলাদেশকে আর কেউ পাকিস্তান-আফগানিস্তান বানাতে পারবে না। সোমবার জামালপুর জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় এসব কথা বলেন প্রতিমন্ত্রী।

জামালপুর শহরের বকুলতলা জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এই বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। সভায় সেপ্টেম্বরের শুরু থেকে জেলার সব উপজেলায় মেয়াদ উত্তীর্ণ কমিটি সম্মেলনের মাধ্যমে শেষ করে জেলা সম্মেলনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকিবিল্লাহর সভাপতিত্বে ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মদ চৌধুরীর পরিচালনায় সভার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসান, ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল , জামালপুর সদর আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন, জামালপুরের পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছানোয়ার হোসেন ছানু, জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সব নেতৃবৃন্দ ও জামালপুরের সব উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক। বিজ্ঞপ্তি