বিএনপির নেতারা টেলিভিশনে উঁকি দিয়ে দিয়ে কথা বলেন: তথ্যমন্ত্রী

বিজ্ঞাপন
default-image

বিএনপির নেতারা ঘরে বসে টেলিভিশনে উঁকি দিয়ে দিয়ে কথা বলেন। তাঁরা জনগণের পাশে নেই।

করোনা পরিস্থিতিতে খুলনা বিভাগের সাংবাদিকদের মধ্যে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ। বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের আয়োজনে যশোর সাংবাদিক ইউনিয়নের (জেইউজে) সহযোগিতায় আজ বুধবার দুপুরে যশোর সার্কিট হাউস মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে তথ্যমন্ত্রী বলেন, করোনা পরিস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আর্থিক সহায়তা দিয়ে সাংবাদিকদের পাশে দাঁড়ান। ভারত, পাকিস্তান, নেপাল, শ্রীলঙ্কা—কোথাও সাংবাদিকদের সহায়তা দেওয়ার নজির নেই। সে ক্ষেত্রে বাংলাদেশের প্রধানমন্ত্রী একটি অনন্য উদাহরণ সৃষ্টি করেন।

হাছান মাহমুদ আরও বলেন, সারা দেশের ৬৪ জেলার দেড় হাজার সাংবাদিককে ঈদের আগে ১০ হাজার টাকা করে আর্থিক সহায়তা দেওয়া হচ্ছে। আওয়ামী লীগ ও সরকারের সমালোচনা না করলে যেসব সাংবাদিকের ঘুম হয় না, তাঁরাও এ সহায়তা পাবেন। সে ক্ষেত্রে জেলা প্রশাসকের মাধ্যমে তাঁদের আবেদন করার সুযোগ রয়েছে। পর্যায়ক্রমে সবাই এ সহায়তার আওতায় আসবেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন যশোর-৬ আসনের সাংসদ শাহীন চাকলাদার, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোল্লা জালাল, মহাসচিব শাবান মাহমুদ, জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান, পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন ও জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম। সভাপ্রধান ছিলেন জেইউজে সভাপতি সাজেদ রহমান এবং অনুষ্ঠান সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক হাবিবুর রহমান।

অনুষ্ঠান শেষে হাছান মাহমুদ, শাহীন চাকলাদারসহ অতিথিরা মহাকবি মাইকেল মধুসূদন দত্তের জন্মস্থান কেশবপুর উপজেলার সাগরদাঁড়িতে যান।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন