default-image

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, ক্ষমতাশালী হওয়ায় রিজেন্ট হাসপাতাল ও জেকেজি হেলথকেয়ারের ঘটনার পেছনের গডফাদারদের ধরতে পারবে না। আওয়ামী লীগের লোকেরাই এসব করেছে।

আজ সোমবার দুপুরে রাজধানীর নয়াপল্টনে করোনা প্রতিরোধে লক্ষ্মণভিত্তিক হোমিওপ্যাথিক চিকিৎসা ক্যাম্পের উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। রিজভী বলেন, সাহেদের কেলেঙ্কারি, জেকেজির চেয়ারম্যানের কেলেঙ্কারি—এরা সবাই আওয়ামী লীগের লোক। আজ যখন চারদিক থেকে আওয়াজ উঠেছে কই রুই-কাতলা তো ধরা পড়ে না! কালকে নামমাত্র একজন ধরা পড়লেন।

এসব ঘটনার পেছনে গডফাদার কারা জানতে চেয়ে রিজভী বলেন, ‘এর পেছনে সেই ক্ষমতাশালী লোক, তারা কারা? কই তারা তো ধরা পড়ে না! সাহেদের সাথে, জেকেজির সাথে আরও জড়িত যারা আছে তাদেরকে তো আপনারা ধরতে পারবেন না। রুই–কাতলাদের আপনারা ধরতে পারবেন না। কারণ ওরা ক্ষমতাশালী।’

আওয়ামী লীগ মানবতার কাজে নেই এবং জনগণের পাশে দাঁড়ানোর কাজে নেই অভিযোগ করে বিএনপির এই নেতা বলেন, জনগণের টাকার ত্রাণ আওয়ামী লীগের নেতারা চুরি করেছেন। কিন্তু বিএনপি ও তার অঙ্গসংগঠন নিজের পকেটের টাকায় ত্রাণ দিয়েছে।

রিজেন্ট হাসপাতালের মালিক মো. সাহেদের প্রসঙ্গে রিজভী বলেন, ‘উনি সরকারের পক্ষে টক শো করছেন, আওয়ামী লীগের আন্তর্জাতিক উপকমিটির সদস্য তিনি। তারপরে বললেন কী? সে নাকি হওয়া ভবনের লোক। যখন ফাঁস হয়ে যায়, যখন মুখ দেখানোর কিছু থাকে না, তখন বিএনপি অথবা হাওয়া ভবনের বলে চাপিয়ে দেয় তারা।’

বিজ্ঞাপন
রাজনীতি থেকে আরও পড়ুন
মন্তব্য করুন