default-image

বর্তমান সরকার আন্দোলন, বিক্ষোভ দেখলেই ভয় পায় বলে মন্তব্য করেছেন গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি। তিনি বলেন, ভোটহীন নির্বাচনের মাধ্যমে এই সরকার জোর করে ক্ষমতায় বসে আছে। তারা আন্দোলন, জনবিক্ষোভ দেখলেই ভয় পায়। আজ মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবের সামনে এক বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন।

খুলনায় পাটকল রক্ষার আন্দোলনে হামলা, ১২ জন নেতা গ্রেপ্তার ও ধর্ষণবিরোধী লংমার্চে হামলার প্রতিবাদে এই বিক্ষোভ সমাবেশ করে গণসংহতি আন্দোলন।

বিজ্ঞাপন

বিক্ষোভ সমাবেশে সভাপতির বক্তব্যে জোনায়েদ সাকি অভিযোগ করেন, এই সরকার ধর্ষকদের না ধরে, বিচারের ব্যবস্থা না করে উল্টো ধর্ষণবিরোধী আন্দোলন দমনে পুলিশ লেলিয়ে দিচ্ছে। একই ঘটনা ঘটছে পাটকলের আন্দোলনেও। সেখানে আন্দোলনকারীদের ওপর হামলা হয়েছে ফ্যাসিবাদী কায়দায়। তিনি বলেন, গতকাল নারায়ণগঞ্জে নাগরিক ঐক্যের সমাবেশে মাহমুদুর রহমানর মান্নার ওপর হামলা হয়েছে। সব গণতান্ত্রিক শক্তিকে সঙ্গে নিয়ে সরকার পতনের আন্দোলন করা ছাড়া আর কোনো বিকল্প নেই।

সমাবেশে আরও বক্তব্য দেন গণসংহতি আন্দোলনের রাজনৈতিক পরিষদের সদস্য ফিরোজ আহমেদ, তাসলিমা আখতার, সম্পাদকমণ্ডলীর সদস্য বাচ্চু ভূঁইয়া প্রমুখ।

মন্তব্য পড়ুন 0