সাফল্য-ব্যর্থতায় এরশাদ বর্ণিল জীবনের অধিকারী: বি চৌধুরী

বিজ্ঞাপন
default-image

জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিকল্পধারা বাংলাদেশের সভাপতি এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী। আজ রোববার এক শোকবার্তায় বি চৌধুরী বলেছেন, এইচ এম এরশাদ উত্থান-পতন এবং সাফল্য-ব্যর্থতায় বর্ণিল জীবনের অধিকারী ছিলেন।

ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় আজ সকাল পৌনে আটটায় এরশাদ মারা যান। এরশাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন তাঁর আত্মীয় ও জাতীয় পার্টির (জাপা) সভাপতিমণ্ডলীর সদস্য খালেদ আখতার। এ ছাড়া আন্তবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) থেকেও এই তথ্যের সত্যতা নিশ্চিত করা হয়েছে। আইএসপিআরের সহকারী পরিচালক রাশেদুল আলম খান প্রথম আলোকে বলেন, আজ সকাল ৭টা ৪৫ মিনিটে এইচ এম এরশাদ মারা যান।

গত ২৭ জুন সকালে এরশাদ (৮৯) অসুস্থবোধ করলে তাঁকে সিএমএইচে ভর্তি করা হয়। তিনি রক্তে হিমোগ্লোবিন-স্বল্পতা, ফুসফুসে সংক্রমণ ও কিডনির জটিলতায় ভুগছিলেন। তিনি লাইফ সাপোর্ট ছিলেন।

এরশাদের মৃত্যুতে দেওয়া এক শোকবার্তায় বি চৌধুরী বলেন, উত্থান-পতন এবং সাফল্য-ব্যর্থতায় বর্ণিল জীবনের অধিকারী এরশাদ প্রবল প্রতিরোধের মুখে একটি রাজনৈতিক সংগঠন ধরে রেখেছিলেন। তিনি বহু অনুসারী সৃষ্টি করেছেন বলেও জানান বিকল্পধারার সভাপতি। তিনি বলেন, এরশাদ ইতিহাসের পাতায় অমোচনীয় স্বাক্ষর রেখে গেছেন।

বি চৌধুরী এরশাদের পরিবারের প্রতি সমবেদনা জানান।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন